কুবিতে তৃতীয় দিনের মতো সংবাদকর্মীদের অবস্থান কর্মসূচি

সংবাদ প্রকাশের জেরে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিনিধি ও ইংরেজি বিভাগের স্নাতকোত্তর শিক্ষার্থী ইকবাল মনোয়ারকে আইনবহির্ভূত বহিষ্কার প্রত্যাহারের দাবিতে তৃতীয় দিনের মত অবস্থান কর্মসূচি পালন করেছে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকবৃন্দ।

মঙ্গলবার (৮ আগস্ট) দুপুর ২টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে ১ ঘন্টা অবস্থান করেন তারা। অবস্থান কর্মসূচিতে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি মুহা. মহিউদ্দিন মাহি এবং সাধারণ সম্পাদক আহমেদ ইউসুফ আকাশের নেতৃত্বে উপস্থিত ছিলেন ইত্তেফাকের প্রতিনিধি জান্নাতুল ফেরদৌস, প্রতিদিনের সংবাদের প্রতিনিধি মঈনুদ্দিন ইরফান, দৈনিক শেয়ার বীজের প্রতিনিধি শাহীন আলম, মানবজমিনের প্রতিনিধি সাঈদ হাসান, মানবকণ্ঠের প্রতিনিধি জুবায়ের রহমান, ভোরের ডাক প্রতিনিধি রকিবুল হাসান, দেশ রূপান্তরের প্রতিনিধি নাঈমুর রহমান রিজভী, দৈনিক নয়া দিগন্তের প্রতিনিধি মানসুর আলম, খোলা কাগজের প্রতিনিধি হাছিবুল ইসলাম সবুজসহ অন্যান্যরা।

আরো পড়ুন :

> রংপুরে ঢাকা প্রতিদিন বন্ধের চক্রান্তের প্রতিবাদে সাংবাদিক সমাবেশ
> বেড়ায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর ৯৩ তম জন্মবার্ষিকী পালিত

কর্মসূচি শেষে দৈনিক ইত্তেফাকের সংবাদদাতা জান্নাতুল ফেরদৌস বলেন, আমরা পূর্বেই আমাদের দাবি উপস্থাপন করেছি। একই দাবিতে আজকেও আমরা অবস্থান করছি। আমাদের সহকর্মীর এই আইনবহির্ভূত বহিষ্কারাদেশ প্রত্যাহার না করা পর্যন্ত আমাদের কর্মসূচি চলমান থাকবে।

প্রসঙ্গত, গত ৩১শে জুলাই উপাচার্যের বক্তব্য নিয়ে সংবাদ প্রকাশ করায় ২ আগস্ট সাংবাদিক সমিতির অর্থ সম্পাদক ও যায়যায়দিনের প্রতিনিধি ইকবাল মনোয়ারকে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কার করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

আগস্ট ০৮, ২০২৩ at ১৭:২৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/তুই/ইর