তাড়াইলে সাব-রেজিস্ট্রার কার্যালয় নতুন অফিস স্থাপন, প্রয়াত দলিল লেখকদের স্বরণে দোয়া অনুষ্ঠিত

কিশোরগঞ্জে তাড়াইল উপজেলা সাব-রেজিস্ট্রার কার্যালয় নতুন অফিস স্থাপনের  উপলক্ষে তাড়াইল উপজেলা সাব-রেজিস্ট্রার অফিস চত্তরে প্রয়াত দলিল লেখকদের স্বরণে মতবিনিময় সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা সাব-রেজিস্ট্রার সমিতির আয়োজনে সভাপতিত্ব করেন সিদ্দীকুর রহমান বকুল ও নাজমুল হক আকন্দের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি তাড়াইল করিমগঞ্জের উন্নয়নের রূপকার জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক চুন্নু এমপি,  প্রধান আলোচক উপজেলা পরিষদের চেয়ারম্যান জহিরুল ইসলাম ভূইয়া শাহীন , নাজমুল হক আকন্দ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ।কিশোরগঞ্জ জেলা পরিষদের অন্যতম সদস্য সম্রাট, জেলা সাব-রেজিস্ট্রার শফিকুল ইসলাম, উপজেলা সাব- রেজিস্ট্রার সুজন বিশ্বাস ।

আরো পড়ুন :

> সিলেটের জকিগঞ্জে স্কুল ছাত্রীর মৃত্যু নিয়ে তোলপাড়
> শরণখোলায় ৮ ফুট লম্বা দারাশ সাপ উদ্ধার

এ সময় আরও উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান এ কে মাইনুজ্জামান নবাব , ইউপি চেয়ারম্যান সাঈম দাদ খান নৌশাদ, ইউপি চেয়ারম্যান এমদাদুল হক রতন , ইউপি চেয়ারম্যান আসাদ।

উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি , সিদ্দীকুর রহমান বকুল ও সাধারণ সম্পাদক নাজমুল হক আকন্দ দলিল লেখক সমিতির অনেকে।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, উপজেলা সাব-রেজিস্ট্রি অফিস উপজেলার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ স্হান আমাদের দলিল লেখকদের জন্য কষ্ট ও ভোগান্তি হয়। এই পুরাতন অফিস ভবনে এতটাই পুরাতন হয়েছে যে সামাণ্য বৃষ্টি হলেই ছাদ দিয়ে বেয়ে পানি পরে সাব-রেজিস্ট্রার নতুন ভবন করার জন্য এমপি মহোদয়ের কাছে জোর দাবি জানান ।

এ সময় এমপি মজিবুল হক চুন্নু এমিপ তার বক্তৃতায় বলেন যে  অন্যান্য উপজেলা চারতলা বিশিষ্ট সাব- রেজিস্ট্রার ভবন হয়েছে নিরাশ হওয়ার কিছু নাই চারতলা বিশিষ্ট একটি ভবন করার জন্য আমি আপ্রাণ চেষ্টা করব ইতিমধ্যেই তাড়াইলে যে বড় বড় প্রকল্প ছিল তার সম্পূর্ণ করা হয়ে গেছে এটা আসলে আমার জানা ছিল না যে এই অফিসটি এরকম বেহাল অবস্থায় পড়ে আছে তাহলে অনেক আগেই হয়তো ভবনটি কমপ্লিট করা যেত ।

আগস্ট ০৩, ২০২৩ at ১৭:৫২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোশই/ইর