ঘোড়াঘাটে আ.লীগের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

সারা দেশের ন্যায় দিনাজপুরের ঘোড়াঘাটে উপজেলা আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আওয়ামীলীগের কেন্দ্রীয় কর্মস‚চির অংশ হিসেবে পৌর আওয়ামীলীগ এই প্রতিবাদ সমাবেশ ও মিছিলের আয়োজন করে।

রবিবার বিকেল ৫টায় পৌর আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে। । মিছিলটি পৌর এলাকার বিভিন্ন সড়ক ও মহাসড়ক প্রদক্ষিণ করে।

আরো পড়ুন :

> বৈধ সিটের দাবিতে জাবিতে ছাত্রীদের বিক্ষোভ
> সিলেট বিভাগ জুড়ে অসহনীয় বিদ্যুতের লো

মিছিল শেষে নেতৃবৃন্দ আজাদমোড়ে প্রতিবাদ সমাবেশ করে। সমাবেশে পৌর আওয়ামীলীগের সভাপতি ইউনূছ আলী মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং জেলা পরিষদের সদস্য আব্দুর রহিম মিয়া।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এসএম রবিউল ইসলাম রবি, উপজেলা যুবলীগের সাবেক আহŸায়ক জাহাঙ্গীর আলম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাহিন আকতার, উপজেলা শ্রমিকলীগের সভাপতি এনামুল কবির মিন্টু, ২৪৫ শ্রমিক ইউনিয়নের সভাপতি মুরাদ হোসেন, ১নং ওয়ার্ডের কাউন্সিলর রাহাত আহম্মেদ, ৩নং ওয়ার্ড কাউন্সিলর রেজয়ান মিয়া, পৌর যুবলীগের যুগ্ম আহŸায়ক মুরাদ মন্ডল,ছাত্রলীগ নেতা মেহেদী হাসান সিজু এবং পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান শিমুল সহ উপজেলা ও পৌর আওয়ামীলীগ এবং এর অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

জুলাই ৩১, ২০২৩ at ১৭:৫১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মাউআমা/ইর