ভূরুঙ্গামারীতে এনা পরিবহনের চাপায় প্রাণ গেলো ৩ মটোরসাইকেল আরোহির

কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলায় যাত্রীবাহী বাসের চাপায় তিনজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার আন্ধারীঝাড় বাজারের দক্ষিণে ভূরুঙ্গামারী-কুড়িগ্রাম মহা সড়কে এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন- নাগেশ্বরী উপজেলার দক্ষিণ রামখানা এলাকার আফতাব হোসেনের পুত্র সাগর হোসেন (২৪), একই এলাকার সোহরাফ আলীর পুত্র সুমন (২৩) এবং শাহীন আলম (২৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাতে একটা মোটরসাইকেলে নাগেশ্বরীর রামখানা থেকে রায়গঞ্জ হয়ে ভূরুঙ্গামারীর দিকে যাচ্ছিলেন তিন যুবক। আন্ধারীঝাড় যাওয়ার আগে ভুরুঙ্গামারী থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা এনা পরিবহনের একটি বাস মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই তিন আরোহী নিহত হয়।

বাসটি দ্রুত কুড়িগ্রাম যাওয়ার চেষ্টা করলে নাগেশ্বরী এলাকায় লোকজন এটিকে থামায়। তবে চালক পালিয়ে যায়। পরে বাসটি থানায় নিয়ে যায় পুলিশ।

আরো পড়ুন :
> আজ পবিত্র আশুরা
> কাউকে রাস্তা আটকাতে দেওয়া হবে না: ডিএমপি কমিশনার

নাগেশ্বরী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তামবিরুল ইসলাম জানান, ঘটনাস্থল নাগেশ্বরী ও ভূরুঙ্গামারী থানার সংযোগস্থলে। দুই থানার পুলিশ সদস্যরা সেখানে উপস্থিত হন। উপস্থিত জনতা একটু উত্তেজিত হলেও পুলিশ তাদের নিয়ন্ত্রণে আনে। চালক পালিয়ে গেলেও বাসটি জব্দ করে থানায় নেওয়া হয়েছে।

অপরদিকে ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আমিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে আমি নিজে উপস্থিত হই। পাশ্ববর্তী নাগেশ্বরী থানা পুলিশসহ আমাদের সদস্যদের মাধ্যমে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা হয়েছে। তিন যুবকের মরদেহ পরিবারের কাছে হস্তান্ত করা হবে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেওয়া হবে।

জুলাই ২৯, ২০২৩ at ১১:১১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আই/ইর