ন্যায় বিচার চেয়ে শিবগঞ্জে গৃহবধুর সংবাদ সম্মেলন

দোকান ঘর ভাংচুর করে জোর পূর্বক জমি দখলের চেষ্টা, মারপিট ও ছিনতাই এর ঘটনার ন্যায় বিচার চেয়ে বগুড়ার শিবগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করা হয়েছে।

গতকাল শুক্রবার বিকেলে উপজেলার শিবগঞ্জ ইউনিয়নের বড় বাজার গ্রামের তোফাজ্জল সোনারের মেয়ে প্রার্থনা বেগম এ সংবাদ সম্মেলন করেন।

আরো পড়ুন :

> বিএনপির এক দফা খাদে পড়ে গেছে: ওবায়দুল কাদের
> মুক্তিযোদ্ধারা আজীবন বাংলাদেশের মানুষের হৃদয়ে থাকবে: অ্যাড. মনির

লিখিত বক্তব্যে তিনি বলেন আমার শ্বশুর আব্দুল মান্নান ১৮ বছর পুর্বে জাহাঙ্গীরাবাদ মৌজার জেএল নং ৭১, দাগ নং ৮১০ থেকে ২ শতক জমি জহুরুল ইসলামের কাছ থেকে ক্রয় করে দোকান ঘর নির্মান করে ব্যবসা করে আসছে। গত ৬ জুলাই একই এলাকার আহম্মদ আলীসহ কয়েক জন দেশীয় অস্ত্র নিয়ে আমার শ্বশুরের দোকান ঘরে হামলা করে ভাংচুর ও লুটপাত চালায়।

এরপর গত ২৬ জুলাই আমার শ্বশুর সহ পরিবারের লোক জন দোকান ঘর মেরামত করতে গেলে তারা আমাকে সহ আমার শ্বশুর ও পরিবারের লোকদের উপর হামলা চালিয়ে আহত করে। এ সময় তারা আমার গলায় থাকা সোনার চেন ছিনিয়ে নেয়। তারা আমাকে সহ আমার পরিবারের সদস্যদের বেদম পিটিয়ে আহত করে তারাই আবার আমার ম্বশুর সহ আমাদের পরিবারের অন্যান্য সদস্যদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে।

বর্তমানে তারা আমাদের ক্রয়কৃত জমি জোড়পূর্বক দখলকরার চেষ্টা করছে। আমি উক্ত ঘটনার সুষ্ঠু তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ ও আমাদের পরিবারের সদস্যদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের জন্য প্রশাসনের প্রতি আহবান জানাচ্ছি ।

জুলাই ২৮, ২০২৩ at ২০:৩৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর