সিমানার দেওয়াল ভেঙ্গে নেওয়ার অভিযোগ, জমি মাদ্রাসার বলে দাবী ফয়জুল্লাহ’র

ঝালকাঠির রাজাপুরের বাইপাস মোড় সংলগ্ন তালুকদার বাড়ির সজল তালুকদারের জমির সিমানার দেওয়াল ভেঙ্গে নেওয়ার অভিযোগ উঠেছে।

বুধবার (২৬জুলাই) সকালে উপজেলার বাইপাস এলাকার তালুকদার বাড়ির মৃত রফিকুল আলম বাদশা তালুকদার ছেলে মো. মিজানুর রহমান ওরফে সজল তালুকদারের জমির সিমানার দেওয়াল মৃত আব্দুল শুক্কুর তালুকদার এর ছেলে ক্বারী বেলায়েত হোসেন তালুকদার (৬০) এর নির্দেশনায় তারই তিন ছেলে মো. ফয়জুল্লাহ তালুকদার (৩০), মো. সাইফুল্লাহ তালুকদার (২৬), মো. কেফায়াতুল্লাহ তালুকদার (২৩) সহ মাদ্রাসার কিছু ছাত্রদের দিয়ে ভেঙে নেওয়ার অভিযোগ করছেন সজল তালুকদার।

আরো পড়ুন :

> চোখ রাঙাচ্ছে ডেঙ্গু, রাজশাহীতে প্রতিদিনই বাড়ছে রোগী
> বৃহস্পতিবার রাতে হতে পারে দুই আসামির ফাঁসি, প্রস্তুত ৮ জল্লাদ

তিনি সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, আমার ঘরের সামনের সিমানার দেওয়াল, টিনের বেরা, মসজিদের দেওয়াল ফজরের নামাজের পরে ফয়জুল্লাহ, সাইফুল্লাহ, কেফায়াতুল্লাহ আরো মাদ্রাসার ছাত্রদের নিয়ে ভেঙ্গে চুরে নিয়ে যায় আমি ঘুমে ছিলাম ভাঙ্গার শব্দে ঘুম থেকে সজাগ হয়ে এসে দেখি তারা নিয়ে যায় এবং আমাকে অকত্য ভাষায় গালাগালি করে আমি এর সুষ্ঠ বিচার বাদি করি।

এবিষয় অভিযুক্ত মো. ফয়জুল্লাহ তালুকদার বলেন, ওই জমি আমাদের মাদ্রাসার জমিতে মাদ্রাসার ভবন করা আছে। এনিয়ে আমাদের নামে নিম্ন এবং উচ্চ আদালতে গত ২১ সাল থেকে তারা ৪টি মামলা ধায়ের করেন আমার প্রতিটা মামলায় রায় পেয়েছি। তারা এই রায়ের বিরুদ্ধে আদালতে আপিল করেন সেই আপিলেও আমাদের পূর্বের রায় বহাল রাখছে।

এরপরে আমারা হয়রানি থেকে বাচার জন্য স্থায়ী নিষেধাজ্ঞায় আদালতে মামলা ধায়ের করি সেই মামলায় তাদের স্থায়ী নিষেধাজ্ঞা দিয়েছে এরপর তারা আমাদের অজান্তে মাদ্রাসার জমির সিমানায় আদালতের আদেশ অমান্য করে ২-৩ফুট দেওয়াল করেছে এবং টিনের বেরা দিছে এই কারনে ছাত্ররা ক্ষুব্ধ হয়ে দেওয়াল ভেঙ্গে নিয়ে আসছে তারপর আমরা গেছি। আমরা যাওয়ার পরে আমাদের হুমকি দামকি দেয় আমাদের হাত পা কেটে ফেলবে খুন করবে উপরের নির্দেশ আছে।

এবিষয় অভিযুক্ত মো. কেফায়াতুল্লাহ তালুকদার তার বিরুদ্ধে দেওয়া সব অভিযোগ অস্বীকার করে বলেন, আমি তিনদিন যাবত অসুস্থ জ্বর আমি বাসায় ঘুমে ছিলাম এ ব্যাপারে কিছু জানি না। ঘুম থেকে ওঠার পরে এঘটনা জানতে পাই। আমার নামে মিথ্যা বানোয়াট অভিযোগ করা হচ্ছে।

এবিষয় রাজাপুর থানার এসআই মো. আলাউদ্দীন বলেন, সজল একটি লিখিত অভিযোগ দিছে, সকালে আমি ঘটনা স্থানে গেছিলাম বিষয়টি দেখেছি ওসি স্যারে ঝালকাঠি মিটিংএ ছিলো সন্ধ্যার পরে তার সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বলেন, আজকে আমি ঝালকাঠি মিটিংএ ছিলাম অভিযোগ দিছে কিনা জানি না৷  ঘটনা জেনেছি তাদেরকে সন্ধ্যার পরে থানায় আসতে বলছি ৷

জুলাই ২৬, ২০২৩ at ২০:৩১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোনাহাঈ/ইর