শার্শায় ভাসুরের নির্যাতনে গৃহবধু হাসপাতালে ভর্তি

যশোরের শার্শায় ভাসুরের অমানবিক নির্যতনের স্বীকার হয়ে গৃহবধু রুপা খাতুন (৩৫) হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে শার্শা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে নির্যাতিতা গৃহবধুর স্বামী। গৃহবধু রুপা খাতুন শার্শা উপজেলার ধলদাহ গ্রামের সোহারাব হোসেনের স্ত্রী।

আহত রুপা খাতুনের স্বামী সোহারাব হোসেন জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে আমার ভাইদের সাথে পারিবারিক ভাবে বিরোধ চলে আসছিলো। আমার বোনদের কিছু জমি আমার কাছে আছে। কিন্তু আমার ভাইয়েরা সে জমি জোর পূর্বক আমার নিকট থেকে কেড়ে নিতে চায়।

আরো পড়ুন :

> মধ্যরাতে ইবি মেডিকেল ভাঙচুর করলেন বহিস্কৃত ছাত্রলীগ কর্মী
> রাজাপুরে নিখোঁজের আটদিন পরে দুই স্কুলছাত্রীকে ফিরে পেল পরিবার

এর মধ্যে আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে আমি মাঠে কাজ করতে যায়। এসময় আমার নিকট সংবাদ যায় বাড়ীতে মারামারি হচ্ছে। আমি দ্রুত বাড়ীতে এসে দেখি আমার ভাই জুব্বার হোসেন ও তার দুই ছেলে চঞ্চল ও সুমন হোসেন আমার স্ত্রীকে বেধড়ক ভাবে মারপিট করে যখম করে ফেলে রেখেছে। আমি প্রতিবেশিদের সহযোগীতায় তাকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য ভর্তি করি। বর্তমানে চিকিৎসাধীন আছে।

শার্শা থানার ডিউটি অফিসার সাব-ইন্সপেক্টর ফিরোজ হোসেন জানান, এব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

জুলাই ১১, ২০২৩ at ২০:২৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর