নলছিটিতে বুদ্ধিপ্রতিবন্ধীকে ধর্ষনের অভিযোগে মামলা

ঝালকাঠির নলছিটি উপজেলার কুশাংগলে এক বুদ্ধিপ্রতিবন্ধীকে ধর্ষনের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

রবিবার (৯জুলাই) ভিকটিমের ভাই বাদী হয়ে নলছিটি থানায় এ মামলা দায়ের করেন। মামলার একমাত্র আসামী হলেন, উপজেলার কুশঙ্গল ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাসিন্দা মৃত এস্কেন আলী হাওলাদারের পুত্র মো. হাবিব হাওলাদার (৫০)।

আরো পড়ুন :

> যবিপ্রবির সিএসই বিভাগের সফট্ওয়্যার ডেভেলপমেন্ট ল্যাব উদ্বোধন
> নুরের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা নিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে চিঠি

এজাহার সূত্রে জানা যায়, শনিবার (৮জুলাই) সন্ধ্যায় আসামী হাবিব হাওলাদারের বসতবাড়ীর পাশের সেওতা গ্রামে ভিকটিমের বাসায় ঢুকে হাবিব হাওলাদার ভিকটিমকে জোর করে ধর্ষন করে। এসময় তার ডাকচিৎকারে তার বড় ভাই ছুটে আসে। হাবিব হাওলাদার ভিকটিমের ভাইকে দেখে দৌড়ে পালানোর চেষ্টা করলে ভিকটিমের ভাই তার পাঞ্জাবি ধরে ফেললে হাবিব হাওলাদার পাঞ্জাবি ছিড়ে পালিয়ে যায়। পরবর্তীতে নলছিটি থানায় খবর দিলে পুলিশ গিয়ে ভিকটিমকে উদ্ধার করে।

এ ঘটনায় রবিবার (৯জুলাই) ধর্ষনের শিকার বুদ্ধিপ্রতিবন্ধীর বড় ভাই নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর ৯/১ ধারায় নলছিটি থানায় বাদী হয়ে একটি মামলা করেন।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু.আতাউর রহমান জানান, গতকাল সন্ধ্যায় উপজেলার কুশঙ্গল ইউনিয়নে ধর্ষনের অভিযোগ পেয়ে সাথে সাথেই পুলিশ পাঠানো হয়েছিল। আজকে মামলা দায়ের করা হয়েছে। আসামীকে দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জুলাই ০৯, ২০২৩ at ১৭:৪১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোনাহাঈ/ইর