বেরোবিতে সেবা প্রদান ও অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুরে সেবা প্রদান ও অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (১৯ জুন ২০২৩) সকালে একাডেমিক ভবন-২ এর ভার্চুয়াল ক্লাসরুমে বেরোবি অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা কমিটি আয়োজনে কর্মশালাটি অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন :

> কোটচাঁদপুরে তথ্য কেন্দ্রের বিশেষ উঠান বৈঠক অনুষ্ঠিত
> ক্যান্টনমেন্ট রেলস্টেশনে ট্রেনের ধাক্কায় এক যুবক নিহত

বিকল্প ফোকাল পয়েন্ট জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ আলী এর সঞ্চালনায় ও অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও বিজনেস স্টাডিজ অনুষদের ডিন প্রফেসর ড. মো. মতিউর রহমানের সভাপতিত্বে প্রশিক্ষণ কর্মশালায় রিসোর্স পার্সন হিসেবে বক্তব্য রাখেন রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার মোঃ হাবিবুর রহমান ও বেরোবি কলা অনুষদের ডিন প্রফেসর ড. আবু ছালেহ মোহাম্মদ ওয়াদুদুর রহমান।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. হাসিবুর রশীদ। উপাচার্য তাঁর বক্তব্যে বলেন, শিক্ষার্থীদেরকে কেন্দ্র করেই একটি বিশ্ববিদ্যালয়ের সকল কর্মকান্ড পরিচালিত হয়। তিনি বলেন, শিক্ষার্থীরা বয়সে অপেক্ষাকৃত তরুণ। বিশ্ববিদ্যালয়ে ছাত্রাবস্থায় শিক্ষার্থীরা সেবা গ্রহণের সময় নেতিবাচক কিংবা ইতিবাচক অভিজ্ঞতাগুলি তাদের ভবিষ্যত কর্মজীবনে প্রতিফলিত হয়। এজন্য সেবা প্রদানের সময় তাদের সঙ্গে সুন্দরভাবে কথা বলাও জরুরি।

বেরোবি ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসিউরেন্স সেল (আইকিউএসি) এর সহযোগিতায় অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালায় বিভিন্ন বিভাগ ও দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ অংশ করেন।

জুন ১৯, ২০২৩ at ১৮:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর