সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে কোটচাঁদপুরে মানববন্ধন

জামালপুরের বকশিগঞ্জে বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকম ও ৭১ টিভির সাংবাদিক গোলাম রব্বানী নাদিমকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে ও খুনিদেও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ঝিনাইদহের কোটচাঁদপুরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বেলা সাড়ে ১০ টার দিকে শহরের মেইন বাজার চত্তরে কোটচাঁদপুরে কর্মরত সাংবাদিকদের আয়োজনে এই কর্মসূচি পালন করা হয়।

আরো পড়ুন :

> অস্ত্র মামলায় ২৪ বছরের সাজাপ্রাপ্ত আসামী সাবেক কাউন্সিলর রেজাউল পাঠান গ্রেফতার
> রবীন্দ্র স্মৃতির তিনটি বিশ্ববিদ্যালয়ের মহামিলন।

সাংবাদিক আবুল বাশারের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, সিনিয়র সাংবাদিক ও ভোরের কাগজের উপজেলা প্রতিনিধি কামাল হাওলাদার, মানবজমিন কোটচাঁদপুর প্রতিনিধি নজরুল ইসলাম, আলোকিত বাংলাদেশ ও ডেইলি অবজারভার পত্রিকার কোটচাঁদপুর প্রতিনিধি এসএম রায়হান উদ্দীন, দিগন্তবানী প্রতিনিধি শাহাজামান, স্পন্দন প্রতিনিধি আলমগীর কবির প্রমূখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা সাহসী সাংবাদিক গোলাম রব্বানী নাদিমকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদ জানিয়ে বলেন, সংবাদ প্রকাশকে কেন্দ্র করে সাংবাদিক গোলাম রব্বানী নাদিম গত বুধবার রাত ১০ টার দিকে বকশিগঞ্জ বাজারের পাটহাটি এলাকায় সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল আলম বাবুর সন্ত্রাসী বাহিনীর হামলার শিকার হন। বৃহস্পতিবার বিকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

বক্তারা হত্যার সাথে জড়িত প্রত্যেককে আইনের আওতায় এনে দ্রুত সুষ্ট্র বিচারের দাবি জানান। ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে উপজেলায় কর্মরত জাতীয়, স্থানীয় ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

জুন ১৮, ২০২৩ at ২১:৪৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর