রাণীশংকৈলে অটোরিকশার ধাক্কায় প্রাণ গেলো গণেশের

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌর শহরে একটি অটোরিকশার ধাক্কায় গণেশ বসাক ( ৫২)নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। চাঞ্চল্যকর এ দুর্ঘটনাটি ঘটেছে রবিবার ১১ জুন দুপুরে ডিগ্রি কলেজের পাশে অটোরিকশা স্ট্যান্ডে। নিহত গণেশ পৌর শহরের সাহাপাড়ার হেমন্ত বসাকের ছেলে।তিনি পেশায় একজন বাইসাইকেল মেকার।

জানা গেছে, ঘটনার দিন দুপুর ১২ টার দিকে ওই অটোরিকশা স্ট্যান্ডে অটোরিকশাচালক শরীফ তার গাড়িতে যাত্রী উঠানোর কাজ করছিলেন। এ সময় তার অটোরিকশায় আরো দু’যাত্রীর সাথে একটি ৪/৫ বছরের শিশুও বসে ছিল।এক ফাঁকে শিশুযাত্রীটি অটোরিকশার চাবি ঘুরিয়ে স্টার্ট দিলে অটোরিকশাটি দ্রুত ছুটে গিয়ে রাস্তার অপর পাশে একটি অস্থায়ী কোচ কাউন্টারে বসে থাকা গণেশকে ধাক্কা দেয়। এতে গণেশ গুরুতর আহত হন।

আরো পড়ুন :

> অভিমান ভুলে একসঙ্গে রাজ-পরী
> ২৩তম গ্র্যান্ডস্লাম জয় করলেন জকোভিচ

পরে তাকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি হলে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ ব্যাপারে রাণীশংকৈল থানার ওসি গুলফামুল ইসলাম মন্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এটি একটি দুর্ঘটনা। কোনো অভিযোগ না থাকায় নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এনিয়ে একটি ইউডি মামলা প্রক্রিয়াধীন মর্মেও ওসি জানান।

জুন ১২, ২০২৩ at ১১:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর