অভিমান ভুলে একসঙ্গে রাজ-পরী

ছবি- সংগৃহীত।

চিত্রনায়ক শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরি মণির এক মাত্র ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যের ১০ মাস পূর্ণ হয়েছে আজ রোববার (১১ জুন)। অভিমান ভুলে বরাবরের মতো একসঙ্গেই ছেলের ১০ মাস উদযাপন করেছেন রাজ-পরী। এদিন সকালে নিজের ভেরিফায়েড ফেসবুকে পরিবার ও ছেলের সঙ্গে একটি ভিডিও শেয়ার করে পোস্ট দিয়েছেন পরী মণি।

ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আজ রাজ্যের দশ মাস পূর্ণ হলো আলহামদুলিল্লাহ। হ্যাপি দশ মাস বাজান। মাসের দশ তারিখটা আমাদের জন্য অনেক স্পেশাল!’ ব্যাস এতটুকুই। সেই সঙ্গে জুড়ে দিয়েছেন লাভ ও হ্যাপি ইমোজি।

আরো পড়ুন :
> ২৩তম গ্র্যান্ডস্লাম জয় করলেন জকোভিচ
> সাভারে ডেঙ্গু জ্বরে আক্রান্ত ২

পোস্টটি শেয়ার করা মাত্রই সাত হাজারেরও বেশি প্রতিক্রিয়া পড়েছে নেটিজেনদের। পরীর কমেন্টবক্সে রীতিমতো ঝড় উঠেছে তার ভক্তদের।

বর্তমানে দাম্পত্য জীবনের টানাপোড়েনের মধ্য দিয়ে যাচ্ছেন রাজ-পরী। কিন্তু সন্তানের জন্য নিজেরদের সব ঝামেলাকে উপেক্ষা করে ফের একসঙ্গে দিনটি উদযাপন করেছেন এই তারকা দম্পতি। এতে রাজ-পরীর প্রতি ভীষণ খুশি হয়েছেন এবং তাদেরকে শুভ কামনাও জানিয়েছেন নেটিজেনরা।

এক নেটিজেন লিখেছেন, মাশআল্লাহ্‌। এভাবেই বাবা-মা’র ভালোবাসায় জড়িয়ে থাক বাবাটা, অনেক দোয়া আর ভালোবাসা। আরেকজন লিখেছেন, মাশআল্লাহ, দারুণ একটা মুহূর্ত। অভিনেত্রীর এক ভক্ত লেখেন, বাবাটার জন্য অনেক অনেক আদর, ভালোবাসা আর দোয়া রইল।

প্রসঙ্গত, ২০২২ সালের ১০ আগস্ট জন্ম নেয় রাজ-পরী দম্পতির ছেলে রাজ্য। তবে ভালোবেসে এই দম্পতি বিয়ে করলেও মাঝেমধ্যেই সম্পর্কের টানাপোড়েন দেখা যায় তাদের মধ্যে। আর এই দাম্পত্য কলহের কারণে ফের রাজের সঙ্গে পরী বিচ্ছেদের ঘোষণা দিলেও সন্তানের জন্য একসঙ্গে দেখা গেল এই দম্পতিকে।

জুন ১২, ২০২৩ at ১০:৪৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর