বগুড়ায় র‍্যাব-১২ অভিযানে জাল নোট চক্রের মূলহোতা গ্রেপ্তার

বগুড়ায় র‍্যাব-১২ অভিযানে জাল নোট চক্রের মূলহোতা ৫০ হাজার টাকার জাল নোটসহ গ্রেপ্তার করা হয়েছে। ৬ জুন মঙ্গলবার সকাল দশটায় র‍্যাব-১২ বগুড়া সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। গ্রেপ্তারকৃত আসামি গাইবান্ধা সদরের খোলাহাটি এলাকার মৃত রাস মহন্তের ছেলে সচীন চন্দ্র মহন্ত (৪৪)।

র‍্যাব-১২ বগুড়ার স্কোয়াড কমান্ডার (সিনিয়র সহকারী পুলিশ সুপার) নজরুল ইসলাম সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ৫ জুন সন্ধ্যা ৭ টার দিকে শাজাহানপুর উপজেলার সরকারি শাহ সুলতান কলেজের সামনে থেকে সচীনকে গ্রেপ্তার করা হয়।

আরো পড়ুন :

> জাবিতে প্রথম বারের মতো ডিনস অ্যাওয়ার্ড
> আসছে কিয়ারার ‘সত্যপ্রেম কি কথা’

মূলত কোরবানি ঈদে পশুর হাটকে টার্গেট করে জাল নোট বিক্রির জন্য সচীন বগুড়া সহ দেশের বিভিন্ন স্থানে জাল নোট ব্যবসা পরিচালনা করে থাকে। গোপন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে খবর পেয়ে সচীন চন্দ্র (৪৪) কে বগুড়া সরকারি শাহ সুলতান কলেজ গেটের সামনে থেকে গ্রেপ্তার করা হয়। এই সময় তার হাতব্যাগ তল্লাশি করে ৫০ হাজার ১০০ টাকার জাল নোট পাওয়া যায়।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত সচীনের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দায়ের করার জন্য শাজাহানপুর থানায় হস্তান্তর করা হয়েছে। সচীনের সাথে জাল নোট কারবারে আরো কেউ জড়িত আছে কি না তা শনাক্ত ও গ্রেপ্তারে চেষ্টা করছে র‍্যাব-১২ বগুড়া।

জুন ০৬, ২০২৩ at ১২:২৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রাইর/ইর