বাঘায় ফেন্সিডিলসহ মাদক কারবারী গ্রেফতার ২

রাজশাহী জেলার বাঘায় ১০০ বোতল ফেন্সিডিলসহ দুইজন মাদক কারবারীকে গ্রেফতার করেছে জেলা ডিবি পুলিশ।
বুধবার (২৭ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় বাঘা থানাধীন পাকুড়িয়া ঘোষপাড়া গ্রাম হতে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মাদক কারবারীরা হলো: শ্রী মিলন মালাকার (৩০) ও মোঃ জাহাঙ্গীর (৪১)। শ্রী মিলন মালাকার রাজশাহী জেলার বাঘা থানার জোত কাদিরপুর গ্রামের মৃত রনজিত কুমার মালাকারের ছেলে এবং মোঃ জাহাঙ্গীর একই জেলার একই থানার পাকুড়িয়া গ্রামের মোঃ কাইয়ুম উদ্দিনের ছেলে।
বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এতথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রফিকুল আলম (ডিএসবি)।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, রাজশাহী জেলার বাঘা থানাধীন পাকুড়িয়া ঘোষপাড়া গ্রামের মোঃ জাহাঙ্গীর তার নিজ বসতবাড়ির মেইন গেটের সামনে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রি করছে। এমন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তীর নির্দেশে এসআই (নিরস্ত্র) মোঃ মাহবুব আলম ও সঙ্গীয় ফোর্স-সহ বুধবার দুপুর সাড়ে ১২টায় সেখানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় শ্রী মিলন মালাকারের দেহ তল্লাশি করে তার ডান কাধে থাকা একটি প্লাস্টিকের তৈরি সাদা বস্তার মধ্যে হতে ৮০ বোতল ফেন্সিডিল এবং মোঃ জাহাঙ্গীরের দেহ তল্লাশি করে তার ডান কাধে থাকা একটি প্লাস্টিকের তৈরি বাজার করা ব্যাগের মধ্য হতে ২০ বোতল ফেন্সিডিল-সহ তাদের গ্রেফতার করে।
এ ঘটনায় গ্রেফতারকৃত মাদক কারবারীদের বিরুদ্ধে রাজশাহী জেলার বাঘা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এ একটি মামলা রুজু হয়েছে বলেও জানান তিনি।

দেশদর্পণ/সুশ্/মারারা/ইর