আসছে কিয়ারার ‘সত্যপ্রেম কি কথা’

ছবি- সংগৃহীত।

বহু প্রতীক্ষার পর সোমবার মুক্তি পেল পরিচালক সমীর বিদ্বানস পরিচালিত ‘সত্যপ্রেম কি কথা’ ছবির ট্রেলার। ‘ভুলভুলাইয়া ২’-এরপর এই ছবির ঝলকেও কার্তিক-কিয়ারার রসায়ন থেকে চোখ ফেরানো দায়।

স্ত্রীর জন্য নিজেকে বাঁচিয়ে রেখেছে ‘সত্যপ্রেম’ কার্তিক আরিয়ান! চোখ জুড়ানো পাহাড়িয়া রোমান্স, গুজরাটের মাটির গন্ধ, নাচ-গান শেষে রূপকথার বিয়ে সম্পন্ন। কিন্তু এরপরই কাহিনিতে টুইস্ট! কোনো বড় সত্যি গোপন রেখেই কথা বিয়ে করে সত্যপ্রেমকে। বিয়ের আসরে কার্তিককে হাসিখুশি অবস্থায় দেখা মিললেও মনমরা কিয়ারা। স্বভাবতই মনের মানুষ কথাকে বিয়ের পরেও সুখি নয় সত্যপ্রেম, বড় ঝড় অপেক্ষা করছে তার জন্য।

> ভোলায় আগুনে ১৪ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই, ৫ কোটি টাকার ক্ষয়ক্ষতি
> ৩ মাস বন্ধের পর বেনাপোল দিয়ে আসা শুরু হলো ভারতীয় পেঁয়াজ আমদানি

ট্রেলারের একদম শেষে কার্তিককে বলতে শোনা গেল, ‘হয়তো এই পৃথিবীতে আমি তোমাকে ভালোবাসা ছাড়া আর কিছুই করতে আসিনি’। বন্ধ দরজার ওপারে কান পেতে এই কথা শুনছেন ‘কথা’ কিয়ারা। সত্যপ্রেম আর কথার এই দূরত্ব কীভাবে ঘুচবে? তা নিয়েই এগোবে ছবির গল্প।

কার্তিক-কিয়ারা ছাড়াও এই ছবিতে থাকছেন, সুপ্রিয়া পাঠক কাপুর, গজরাজ রাও, সিদ্ধার্থ রণধেরিয়া, রাজপাল যাদবের মতো শিল্পীরা। প্রথমে ছবির নাম রাখা হয়েছিল ‘সত্যনারায়ণ কি কথা’। কিন্তু এমন নামে ধর্মীয় অনুভূতিতে আঘাত করার অভিযোগ ওঠে, প্রচুর প্রতিক্রিয়ার মুখোমুখি হতে হয় নির্মাতাদের। আর এরপরই ছবির নাম পরিবর্তন করে রাখা হয় ‘সত্যপ্রেম কি কথা’।

এর কারণ ব্যাখ্যা করে সমীর বিদ্বানস একটি বিবৃতি দিয়েছিলেন। সেখানে তিনি বলেন, আমরা আমাদের ছবি ‘সত্যনারায়ণ কি কথা’র নাম পরিবর্তন করার সিদ্ধান্ত নিয়েছি, যাতে এটি সম্পূর্ণ অনিচ্ছাকৃত হলেও কারোর অনুভূতিতে আঘাত না করে। ছবির প্রযোজক এবং সৃজনশীল দলও এই সিদ্ধান্তের সম্পূর্ণ সমর্থন করেছেন।

কার্তিক-কিয়ারা জুটির ‘ভুলভুলাইয়া ২’ ব্লকবাস্টার হিট। দ্বিতীয়বার তাদের জুটি বক্স অফিসে কী চমক দেখাবে আপাতত সেটা দেখবার, আগামী ২৯ জুন মুক্তি পেতে চলেছে ‘সত্যপ্রেম কি কথা’।

জুন ০৬, ২০২৩ at ১১:৫৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর