শৈলকুপায় হাত-মুখ বেঁধে ৮ বছরের শিশু ধর্ষণ: ধর্ষক গ্রেফতার

ঝিনাইদহের শৈলকুপায় তৃতীয় শ্রেণীর এক শিশু শিক্ষার্থীকে হাত-মুখ বেধে ধর্ষণ করা হয়েছে। ঘটনাটি শুক্রবার বিকালে উপজেলার ১৩নং উমেদপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে।

এ ঘটনায় ধর্ষক কবির (১৮)কে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষক ওই গ্রামের রমজান শেখের ছেলে। সে পেশায় একজন মুদী দোকানদার। স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, বিকাল আনুমানিক সাড়ে ৫টার দিকে দোকানে তেল কিনতে যায় শিক্ষার্থী। পরে মুদি দোকানদার কবির শিক্ষার্থীকে মুখ চেপে ধরে বাড়ির ভিতর নিয়ে হাত-মুখ বেঁধে নিজ রুমে ধর্ষণ করে।

শিক্ষার্থী সেখান থেকে রক্তাক্ত অবস্থায় বাড়িতে গিয়ে মায়ের কাছে ঘটনাটি জানায়। স্বজনরা মেয়েটিকে রক্তাক্ত অবস্থায় শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। শিক্ষার্থীর অতিরিক্ত রক্তক্ষরণে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে রের্ফাড করে। অপরদিকে সন্ধার দিকে ধর্ষক কবির পালানোর সময় স্থানীয় বিএলকে বাজার থেকে জনগণ তাকে আটক করে গণধোলাই শেষে পুলিশের কাছে সোর্পদ করে।

আরো পড়ুন :
>> চৌগাছার বেড়গোবিন্দপুর বাওড়ের ব্রিজ এবং সংযোগ সড়ক সরু হওয়ায় ঝুঁকি নিয়ে চলাচল
>> অভয়নগরে মাদ্রাসা শিক্ষক তোজাম্মেল হকের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

এমন ন্যাক্কারজনক ঘটনায় ভিকটিমের স্বজন ও এলকাবাসী প্রচলিত আইনের মাধ্যমে দ্রæত বিচারে তাকে ফাঁসির দাবি জানিয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ আরিফুর রহমান বলেন-ধর্ষণের স্বীকার শিশুটির ক্ষতস্থানে ব্যাপক রক্তক্ষরণের কারনে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে রের্ফাড করা হয়েছে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অপরাধী কবিরকে গ্রেফতার করে শনিবার বেলা ১১টায় ঝিনাইদহ আদালতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু হয়েছে।

মে ২০, ২০২৩ at ১৫:১১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মজাম/শাস