বাগেরহাটে গলায় ফাঁস দিয়ে স্বামীর আত্মহত্যায় স্ত্রীর আত্মহত্যা চেষ্টা

ছবি- সংগৃহীত।

বাগেরহাট পৌর শহরের হরিনখানা এলাকায় ভাড়া বাসায় এসএসসি পরিক্ষার্থী স্বামীর ফ্যানের সাথে গলায় রশি দিয়ে আত্মহত্য এবং সদ্য বিবাহীত স্ত্রী এইচএসসি ২য় বর্ষের ছাত্রীর আত্মহত্যার চেষ্টার ঘটনা ঘটেছে।

খবর পেয়ে বাগেরহাট সদর মডেল থানা পুলিশ বৃহস্পতিবার (১৮ মে) বিকেলে জেলা সদর হাসপাতাল থেকে আত্মহত্যাকৃত এসএসসি পরিক্ষার্থী মনিরুজ্জামান মনি ওরফে আলী রাজ (১৮) লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করে। আর আত্মহত্যা চেষ্টাকারী স্ত্রী কলেজছাত্রী মিশকাতুল আক্তার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মনিরুজ্জামান মনি ওরফে আলী রাজ যশোর কেশবপুর উপজেলার পাজিয়া গ্রামের হালিম গাজীর ছেলে। আর মিশকাতুল বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার বর্শিবাওয়া গ্রামের মনিরুজ্জামান মীরের মেয়ে এবং বাগেরহাট সরকারী প্রফুল্ল চন্দ্র কলেজের ২য় বর্ষের ছাত্রী। এরা দুজন প্রেম করে পরিবারের অমতে গত ২৫ এপ্রিল গোঁপনে বিবাহ করে এবং বাগেরহাট জেলা শহরতলীর হরিনখানা এলাকার নেকবর মল্লিকের বাড়িতে বাসা ভাড়া নিয়ে থাকা শুরু করে।

স্থানীয়রা জানান, দুজনের মধ্যে বিরোধ সৃষ্টি হওয়ায় বুধবার রাত ১০টার দিকে ঘুমিয়ে পড়ে। ধারনা করা হচ্ছে দুজনেই ঘুমের ওষুধ সেবন করে। এক পর্যায়ে বৃহস্পতিবার বেলা আড়াটার দিকে মিশকাতুলের ঘুম ভাঙ্গে এবং দেখে শয়ন কক্ষের ফ্যানের সাথে মনিরুজ্জামান মনি ঝুলে আছে। এ সময় সে চিৎকার করলে বাড়িওয়ালাসহ প্রতিবেশীরা ছুটে আসে। এ সময় মিশকাতুল ধারালো ছুরি/ব্লেড দিয়ে নিজের শরীরে রক্তাক্ত করে আত্মহত্যার চেষ্টা করে। পরে দুজন কেই হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মনিরুজ্জামান মনিকে মৃত ঘোষণা করেন এবং মিশকাতুলকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়।

এ ঘটনার খবর পেয়ে বাগেরহাট সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, সদর মডেল থানার ওসি ঘটনাস্থল ও হাসপাতালে পরিদর্শনে যান। বাগেরহাট সদর মডেল থানার ওসি কেএম আজিজুল ইসলাম বলেন, এরা অভিভাবকদের অমতে প্রেম করে বিবাহ করে ভাড়াবাসায় থাকত। আমরা প্রাথমিকভাবে আত্মহত্যা হিসাবে দেখছি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করেছি। উভয়ের অভিভাবকরা আসছে। আর বিষয়টি আরো তদন্ত করা হচ্ছে।

মে  ১৮, ২০২৩ at ২১:৪২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর