শার্শায় যুবলীগ নেতা নাজমুল হাসানের গনসংযোগ

আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে যশোরের শার্শায় কেন্দ্রীয় যুবলীগ নেতা নাজমুল হাসানের নেতৃত্বে মোটরসাইকেল র‍্যালী, পথসভা ও গনসংযোগ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১২ ই মে) বিকালে কেন্দ্রীয় যুবলীগের অন্যতম সদস্য ও ঐতিহ্যবাহী নাভারন ডিগ্রী কলেজের সভাপতি শার্শা উপজেলার কৃতি সন্তান নাজমুল হাসানের নেতৃত্বে কয়েক শত মোটরসাইকেল নিয়ে এ র‍্যালী ও পথসভা অনুষ্ঠিত হয়।

এসময় মোটরসাইকেল র‍্যালীটি শার্শা উপজেলার বেনাপোল, বাহাদুরপুর, লক্ষনপুর ও নিজামপুর ইউনিয়নের বিভিন্ন বাজার ও রাস্তার মোড়ে সাধারণ জনগণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং তাদের খোজ খবর নেন। পরে বেনাপোল পুজা উৎযাপন কমিটির সভাপতি নিহত শান্তিপদ গাঙ্গুলির বাড়িতে যান এবং পরিবারের খোঁজ খবর নেন।

আরো পড়ুন :
> চনপাড়ায় যৌথ বাহিনীর অভিযান ধারালো অস্ত্রসহ গ্রেপ্তার- ১১
> বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে, এমন বিয়ে অনুষ্ঠান দেখতে মানুষের ঢল

এসময় পথসভা ও গনসংযোগ কালে যুবলীগ নেতা নাজমুল হাসান বলেন, বিএনপি জামাত দেশে সন্ত্রাস, নৈরাজ্য আর দুর্নীতি ছাড়া কিছু দিতে পারেনি।কিন্তু বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় অধিষ্টিত হয়ে আমাদের দিয়েছেন উন্নয়নশীল বাংলদেশ, স্বপ্নের পদ্মা সেতু, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, নারীর ক্ষমতায়ন, কৃষকের অধিকার ইত্যাদি। বাংলাদেশে আওয়ামীলীগ মানে বাংলাদেশ এগিয়ে যাওয়া, বাংলাদেশ আওয়ামীলীগ মানে স্বনির্ভরতা। এ সময় তিনি আরও বলেন, বিএনপি জামাত আন্দোলনের নামে অগ্নি সন্ত্রাস নৈরাজ্য সৃষ্টি করছে।জনগণের জানমালের  ক্ষতি ও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের রুখে দিতে হবে। দেশের মানুষের নিরাপত্তায় আগামী জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত আমরা মাঠে থাকবো।
এ সময়  নাজমুল হাসানের সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন, যশোর জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সরদার শাহরিন আলম বাদল নাভারণ ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও শার্শা উপজেলা যুবলীগের সদস্য ফেরদ্দৌস চৌধুরী রাজু , শার্শা উপজেলা স্বেচ্ছাসেবকলীগে যুগ্ম আহ্বায়ক হাজী বাবলু মিয়া,শার্শা উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি অহিদুজ্জামান অহেদ, সাবেক মেম্বর মহিউদ্দিন আলম তোতা, যুবলীগ নেতা মালিকুজ্জামান সুজন উপজেলা যুবলীগের সদস্য  শফিক মাহমুদ ধাবক, আওয়ামী লীগ নেতা আয়নাল হক, সেচ্ছাসেবকলীগ নেতা, মফিজুর রহমান, ওর্য়াড যুবলীগ নেতাআব্দুল জব্বার,রেজাউল ইসলাম, কমিরুজ্জামান কবির, যুবলীগ নেতা হুমায়ুন কবির,ছাত্রলীগ নেতা ডিকুল রাসেল হাসান কাজী সাজন, হাসান সহ শার্শা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহযোগী অঙ্গসংগঠন নেতৃবৃন্দ।

মে  ১২, ২০২৩ at ২১:৫১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর