চনপাড়ায় যৌথ বাহিনীর অভিযান ধারালো অস্ত্রসহ গ্রেপ্তার- ১১

নারায়ণগঞ্জের রূপগঞ্জে চনপাড়া পূর্ণবাসন কেন্দ্র এলাকায় যৌথ বাহিনী অভিযান পরিচালনা করে ধারালো অস্ত্র সহ ১১ জনকে গ্রেপ্তার করেছেন। শুক্রবার (১২ মে) ভোরে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা এই যৌথ অভিযান পরিচালনা করেন।
গ্রেপ্তারকৃতরা হলেন, চনপাড়া পূর্ণবাসন কেন্দ্র এলাকার আরাফাত, রানা, সাগর, কালো বেপারী, জিহাদ, শরীফ, জিসান, রাকিবুল ইসলাম, বাবুল হোসেন, মনির হোসেন ও জলিল।

আরো পড়ুন:
> বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে, এমন বিয়ে অনুষ্ঠান দেখতে মানুষের ঢল
> অনিয়মের জন্য বাফুফের অর্থ আটকালো ফিফা

রূপগঞ্জ থানার ওসি/তদন্ত ইন্সপেক্টর আতাউর রহমান জানান, গত (১০ মে)  চনপাড়া পূর্ণবাসন কেন্দ্র এলাকার আধিপত্য বিস্তার নিয়ে জয়নাল গ্রুপ, রাব্বি গ্রুপ, শাহাবুদ্দিন গ্রুপ ও শমসের গ্রুপসহ বেশ কয়েকটি গ্রুপ গোলাগুলি ও সংঘর্ষে জড়ায়। ওই ঘটনার পর রাতভর অভিযান পরিচালনা করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। অভিযানকালে উদ্ধার করা হয় ধারালো রামদা, চাপাতি, সামুরাই, হেলমেট, লাঠিসোটা ও জ্যাকেট। এছাড়া গ্রেপ্তার করা হয় পাঁচজনকে।

 দ্বিতীয় ধাপে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা শুক্রবার ভোরে ফের যৌথ অভিযান পরিচালনা শুরু করেন। অভিযান কালে ওই ১১জনকে গ্রেপ্তারসহ চারটি রামদা ও বিভিন্ন সাইজের সাতটি ছুরি উদ্ধার করেন।
এ ঘটনায় দেশীয় অস্ত্র নিজ দখল ও হেফাজতে রাখার অপরাধে রূপগঞ্জ থানার এসআই অলিউল্লাহ বাদী হয়ে ১১ জনকে নামীয় ও ৫০ থেকে ৬০ জনকে অজ্ঞাত আসামী করে একটি মামলা দায়ের করেন । আর ওই মামলায় আসামিদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়।

মে  ১২, ২০২৩ at ২০:৪৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/লিরা/ইর