ভূঞাপুর প্রেসক্লাবে হামলা, গ্রেফতারের দাবীতে প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচী করছেন সাংবাদিকরা

শনিবার(৬ মে) দুপর ১ টায় ভূঞাপুর প্রেসক্লাবের সামনে এই অবস্থান কর্মসূচী পালন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি  জাফর আহমেদ, ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি শাহ আলম প্রামাণিক, সাধারন সম্পাদক আঃ রাজ্জাক, ডিবিসি টেলিভিশনের স্টাফ রিপোর্টার সোহেল তালুকদার, দেশ টিভির টাঙ্গাইল প্রতিনিধি আতিকুর রহমান, যুগান্তরের ভূঞাপুর প্রতিনিধি আসাদুল ইসলাম বাবুল সহ ভূঞাপুর প্রেসক্লাবের সকল সাংবাদিক বৃন্দ।

এ সময় ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি শাহ আলম প্রামাণিক বলেন,সাংবাদিকের উপর হামলা ও প্রেসক্লাব গুড়িয়ে দেয়ার হুমকি দাতাদের নামে থানায় অভিযোগ দেয়া হলেও এখন পর্যন্ত ভূঞাপুর থানা পুলিশ তাদের গ্রেফতার করতে পারেনি।এদিকে শ্রমিক নেতারা সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার চেষ্টা করছে।দোষীদের গ্রেফতার ও মিথ্যা মামলা প্রত্যাহার  না করা পর্যন্ত আমাদের এই কর্মসূচী চলবে এবং প্রয়োজনে আমরা কঠোর পদক্ষেপ গ্রহন করবো।

আরো পড়ুন :
> ইন্দুরকানীতে ইট বোঝাই ট্রলি উল্টে চালক নিহত; আহত-২
> শাহজাদপুরে প্রতিবন্ধী শিশু কে অপহরণ এর সময় আটক-১

উল্লেখ্য গত ১ লা মে মহান শ্রমিক দিবসে সিএনজি অটোরিকশা শ্রমিক সমিতির সভাপতির ঘোষনায় সিএনজি অটোরিকশার ভাড়া বৃদ্ধি করে।এতে জনমনে ক্ষোভের সৃষ্টি হয়।এ সংক্রান্ত সংবাদ প্রচার করায় শ্রমিক সমিতির সভাপতি ও সম্পাদকের নেতৃত্বে ভূঞাপুর প্রেসক্লাব ভেঙে দেয়ার হুমকি দেন এবং সময়ের আলো পত্রিকার উপজেলা প্রতিনিধি আরিফুজ্জামান তপুর উপর আক্রমন করে। ঘটনার দিন সন্ধায় ভূঞাপুর থানায় একটি অভিযোগ দেয়া হলেও এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি ভূঞাপুর থানা পুলিশ।

এ ঘটনায় তীব্র নিন্দা প্রকাশ করেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ সহ,উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামের সভাপতি জয়নাল আবেদীন সহ টাঙ্গাইল জেলার সকল সাংবাদিক।

মে  ০৬, ২০২৩ at ১৭:৫৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মাহামা/ইর