ইন্দুরকানীতে ইট বোঝাই ট্রলি উল্টে চালক নিহত; আহত-২

পিরোজপুরের ইন্দুরকানীতে ইট বোঝায় ট্রলি উল্টে মো: জাকারিয়া হোসেন (১৮) নামের এক চালক নিহত হয়েছেন। শনিবার সকাল নয়টার দিকে উপজেলার ইন্দুরকানী- কলারন সড়কের  চন্ডিপুর-বটতলা এলাকার সুধীরের দোকানের সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত জাকারিয়া হোসেন উপজেলার চন্ডিপুর ইউনিয়নের পূর্ব চর বলেশ্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: আবু তালেবের আবুর ছেলে।  এসময়  ট্রলিতে থাকা সানু  (১৫) ও নাঈম  (১৬) নামে  আরো দুই শ্রমিক আহত হন। স্থানীয় ইউপি সদস্য মো: দুলাল ফকির সাংবাদিকদের কাছে এ দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেন।

> শাহজাদপুরে প্রতিবন্ধী শিশু কে অপহরণ এর সময় আটক-১
> রাতে মামলা করে সকালে খুন হন জাকির মোল্লা

স্থানীয়রা জানান, ট্রলি চালক জাকারিয়া তার দুই হেল্পার নাইম এবং সানুকে নিয়ে উপজেলার কলারণ ইট ভাটা থেকে ট্রলি গাড়িতে ইট বোঝায় করে বালিপাড়ার দিকে যাচ্ছিল। সকাল  নয়টার  দিকে  চন্ডিপুরের বটতলা নামক স্থানে পৌঁছলে ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে উল্টে পড়ে যায়। এ সময় জাকারিয়া হোসেন ট্রলির নিচে চাপা পড়ে গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ইন্দুরকানী থানার ওসি মো: এনামুল হক জানান,  ইট বোঝাই ট্রলি গাড়ি উল্টে জাকারিয়া নামে এক ট্রলি চালক  নিচে চাপা পরে  গুরুতর আহত হলে হাসপাতালে নেয়ার পথে মারা যান। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

মে  ০৬, ২০২৩ at ১৭:০২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর