চৌগাছায় বজ্রপাতে এক কৃষকের মৃত্যু

ছবি- সংগৃহীত।

যশোরের চৌগাছায় বজ্রপাতে বছির উদ্দিন (৫০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার পাতিবিলা ইউনিয়নের তেঘরী গ্রামের মোহাম্মাদ আলীর ছেলে।শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তেঘরী গ্রামের মাঠে এ ঘটনা ঘটে।

আরো পড়ুন :
> ভুরুঙ্গামারীতে পবিত্র কুরআন শরীফ অবমাননার অভিযোগে এক যুবক আটক
> সমুদ্রে ডাকাতি করতে গিয়ে খুনের শিকার সেই ১০ জন

নিহতের চাচাতো ভাই কামাল হোসেন বলেন, ভাইয়ের কোনো ছেলে সন্তান নেই। তিন মেয়ের বিয়ে হয়ে গেছে। এজন্য কৃষি ক্ষেতের কাজ নিজেই করেন। অন্যান্য দিনের মতো শনিবারও তিনি দুপুরের খাবার খেয়ে মাঠে যান। সেখানে ধান কাটা ও গোছানোর কাজ শেষে সন্ধ্যায় বাড়ি ফিরছিলেন। এসময় বজ্রসহ বৃষ্টিপাত হচ্ছিলো।

তিনি বাড়ির দিকে আসার পথে মাঠ পার হয়ে জনৈক মোহর আলীর মেহগনি বাগানে পৌছালে বজ্রপাত হলে তিনি পড়ে যান। কিছুক্ষণ পর মাঠ থেকে আরেক ব্যক্তি বাড়ি ফেরার সময় তাকে পড়ে থাকতে দেখে চিৎকার করেন। পরে প্রথমে ভাইয়ের স্ত্রী এরপর আমরা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক পরীক্ষা নিরিক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক ডা. লুৎফুন্নেছা লতার উদ্ধৃতি দিয়ে কর্তব্যরত উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার (এসএসিএমও) মুহিবুল ইসলাম বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

এপ্রিল ৩০, ২০২৩ at ১৬:৩৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোমই/ইর