নোবেলকে জুতা ছুড়ে মারলেন ক্ষুব্ধ দর্শকরা

ছবি- সংগৃহীত।

বিভিন্ন সময় উদ্ভট মন্তব্য ও বিতর্কিত কর্মকাণ্ডের জন্য প্রায় সময় আলোচনা-সমালোচনায় থাকেন মাইনুল আহসান নোবেল। কখনো কখনো সোশ্যাল মিডিয়ায় নেতিবাচক মন্তব্যের জন্যও কটাক্ষের মুখে পড়তে হয় ভারতের জি বাংলার সারেগামাপা শো’র মাধ্যমে খ্যাতি লাভ করা এ শিল্পীকে। এবার মঞ্চে গান পরিবেশনা করতে গিয়ে মাতলামি ও অসংলগ্ন আচরণ করতে দেখা গেল নোবেলকে।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) কুড়িগ্রাম ফুলবাড়ি ডিগ্রি কলেজের ৫০ বছর পূর্তি ও সুবর্ণজয়ন্ত্রী উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে সংগীত পরিবেশনার জন্য আমন্ত্রণ জানানো হয় নোবেলকে ।

আরো পড়ুন :
> মদনে ব্যবসায়ীর উপর হামলা ও লুটপাটের ঘটনায় মানববন্ধন
> কালবৈশাখীর তান্ডবে স্বপ্ন ভঙ্গ শার্শার আম ও ধান চাষিদের

স্থানীয়রা জানান, ওই দিন রাত ৯টার দিকে মঞ্চে গান পরিবেশনার কথা ছিল নোবেলের। কিন্তু সে মঞ্চে উঠেন রাত ১১টা ২০ মিনিটে। মঞ্চে গান গাওয়ার একপর্যায়ে মাতলামি শুরু করেন। মাতলামি করতে করতে বসে পড়েন।

মঞ্চে এমন অসংলগ্ন আচরণ দেখে ক্ষুব্ধ হয়ে উঠেন উপস্থিত দর্শক-শ্রোতারা। একপর্যায়ে তারা জুতা ও পানির বোতল ছুড়ে মারতে থাকেন গায়ক নোবেলকে। পরে আয়োজক কর্তৃপক্ষ মঞ্চে থেকে সরিয়ে নেয় তাকে। এদিকে এ ঘটনার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে নোবেলকে মাতলামো করা ছাড়াও মাইক্রোফোনের স্ট্যান্ড ভাঙচুর করতে দেখা যায় ।

এপ্রিল ২৮, ২০২৩ at ১৬:৩৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর