রাজাপুরে জোড়া খুনের ঘটনায় মামলা ইউপি সদস্যসহ ২১ জন আসামী

ঝালকাঠির রাজাপুরে জোড়া খুনের ঘটনায় ইউপি সদস্য মো. সাইফুল ইসলাম লালু মৃধাসহ ২১ জনকে আসামি করে মামলা দ্বায়ের করা হয়েছে। মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুরে নিহত আব্দুর রব হাওলাদারের ছেলে মো. লিয়াকত হোসেন বাদী হয়ে রাজাপুর থানায় এ মামলা দায়ের করেন।

মামলার এজাহারে বাদি লিখেছেন, ‘তার বাবা শুক্তগড় ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আব্দুল রব হাওলাদার ও তার চাচাতো ভাই বেলায়েত হাওলাদারকে জগাইরহাট বাজার থেকে বাড়ি ফেরার পথে কুপিয়ে হত্যা করেছে আসামীরা। শুক্তাগড় ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড সদস্য সাইফুল ইসলাম লালুর (লালু মেম্বার) নির্দেশে ধাড়ালো দেশীয় অস্ত্র চাইনিজ ছুরি, রামদা, চাপাতি দিয়ে তাদের কুপিয়া হত্যা করা হয়েছে।

ইতিমধ্যে চার জনকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে রাজাপুর থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, মো. সজল হোসেন (২১), মো. মিজান (৪১), মো. শাহজাহান খলিফা (৪৮)। এই তিন জনের বাড়ি উপজেলার শুক্তগড় ইউনিয়নের জগাইরহাট এলাকার। অপরজন হলো খুলনার দৌলতপুর রেলগেট এলাকার মো. হাসান (২১)।

আরো পড়ুন :
> ঘোড়াঘাটে বোরো বাম্পার ফলনের সম্ভাবনা
> রেললাইনের দু পাশে অস্থায়ী দোকান বসিয়ে চাঁদাবাজি

রাজাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) পুলক চন্দ্র রায় মুঠোফোনে জানান, ‘বাদির দ্বায়ের করা এজাহারটি নিয়মিত হত্যা মামলা হিসেবে রুজু করা হয়েছে। হত্যায় ব্যবহৃত একটি ছুরি উদ্ধার করেছি। মামলার চার আসামিকে গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামি গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।

এপ্রিল ২৫, ২০২৩ at ১৮:৩৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/নাহা/সুরা