আশুলিয়ায় ছুরিকা ঘাতে নারী পোশাক শ্রমিককে হত্যা

সাভারের আশুলিয়ায় প্রকাশ্যে সড়কে এলোপাতাড়ি ছুরিকা ঘাতে কুইন্স খাতুন (৩৯) নামে এক নারী পোশাক শ্রমিককে হত্যা করা হয়েছে । খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ । নিহতের স্বজনের দাবি, পারিবারিক কলহের জের ধরে সাবেক স্বামী তাকে হত্যা করেছে ।

বুধবার (১৯ এপ্রিল) সকাল ৭টার দিকে আশুলিয়ার জামগড়ায় এলাকায় এ  হত্যার ঘটনা ঘটে । হত্যার শিকার কুইন্স খাতুন নওগাঁ জেলার সদর থানার ফতেপুর গ্রামের মো. কুদ্দস মিয়ার মেয়ে। তিনি আশুলিয়ার কাঁঠালতলা এলাকায় এমারত মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন। এনভয় নামে একটি  কারখানার পোশাক শ্রমিক ছিলেন তিনি।

আরো পড়ুন :
> রূপগঞ্জে অটোরিকশা চালককে জবাই করে হত্যা
> প্রাইভেটকার থেকে হাত–পা বাঁধা প্রবাসীকে উদ্ধার করল পুলিশ

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে বাসা থেকে কারখানায় যাওয়ার পথে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করা হয়। উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ।
নিহতের মামা বিল্লাল হোসেন বলেন, কুইন্সের সঙ্গে আজাদ নামে এক ব্যক্তির বিয়ে হয় । তার গ্রামের বাড়িও নওগাঁয় । আজাদ নেশাগ্রস্ত মানুষ । পারিবারিক কলহের জের ধরে এক বছর আগে তাদের তালাক হয়ে যায় । এরপর বিভিন্নভাবে আমার ভাগ্নিকে পথে-ঘাটে বিরক্ত করে আসছিল । আজকে সড়কে সে ছুরিকাঘাত করে হত্যা করেছে ।

এ বিষয়ে আশুলিয়া থানার এসআই নোমান সিদ্দিকী বলেন, প্রাথমিকভাবে ধারণা পাওয়া গেছে, সাবেক স্বামীর হাতে হত্যার শিকার হয়েছেন কুইন্স নামের ওই  নারী পোশাক শ্রমিক । নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে ।

এপ্রিল ১৮, ২০২৩ at ১২:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সাহো/ ইর