জুয়া খেলায় হেরে স্ত্রীর সাথে ঝগড়া করে স্বামীর আত্মহত্যা

ছবি- সংগৃহীত।

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার সীমান্তবর্তী খামারভাতি গ্রামে ঘরের টিন কেনার টাকায় জুয়া খেলে হেরে গিয়ে স্ত্রীর সাথে ঝগড়া করে বিষ পাণে আত্মহত্যা করেছে স্বামী মহসিন আলী (৩২) ।

স্থানীয় এলাকাবাসী সুত্রে জানা গেছে, শনিবার জুয়া খেলা নিয়ে স্ত্রী আরিফার সাথে স্বামী মহসিনের দিনের বেলা ঝগড়া হয়। বিকেলে মহসিন স্থানীয় চন্দ্রপুর বাজারে যায় । রাত ৯টার দিকে সে বাড়ি ফিরে এসে আবল-তাবল বকতে থাকে। এক পর্যায়ে সে মাটিতে লুঠিয়ে পড়ে। বাড়ির লোকজন তাকে সুস্থ্য করার জন্য মাথায় পানি ঢালে ।

আরো পড়ুন :
> পাটগ্রামে স্বামীর ধারালো অস্ত্রের আঘাতে স্ত্রী নিহত
> আপনার ট্রেনের ফ্যান চলে না, মন্ত্রী বললেন ‘দেখবো’

অবস্থা বেগতিক দেখে স্বজনরা তাকে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। রাতেই লাশ বাড়িতে নিয়ে আসে। তার মুখে বিষের গন্ধ পাওয়া যায়। স্থানীয়দের ধারণা, সে বিষ পাণে আত্মহত্যা করেছে।

তবে এদিকে সচেতন মহল বলছে গত ছয় মাসে যে হারে জুয়া খেলা বেড়ে গেছে ও তার উপর আবার চুরি- তাতে করে এলাকার মানুষ ভাল থাকতে পারছে না।

শনিবার ১৫ এপ্রিল রাতে পুলিশ সংবাদ পেয়ে লাশ থানায় নিয়ে আসে । পরে ময়না তদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে ।

কালীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক হাবিবুর রহমান বলেন, ময়না তদন্তের জন্য লাশ লালমনিরহাট হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পেলে জানা যাবে মূল রহস্য।

এপ্রিল ১৬, ২০২৩ at ১৭:২২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কাআখো/ ইর