উলিপুরে বৃদ্ধের রহস্যজনক মৃত্যু

কুড়িগ্রামের উলিপুর উপজলোয় ফাঁসিতে ঝুঁলে থাকা এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ । মঙ্গলবার (১১ এপ্রিল) সকালে সাদুল্ল্যাপুর নিরাশিরপাড় রেলওয়ে ব্রিজের নিচ থেকে তার লাশ উদ্ধার করা হয় ।

স্থানীয়রা জানান, উপজেলার তবকপুর ইউনিয়নের শ্রীবল্লভ কবিরাজপাড়া এলাকার কেতাব উদ্দিনের ছেলে সাহাবুদ্দিন (৬৫) কয়েক বছর থেকে মানুষিক রোগে ভুগছিলেন ।

আরো পড়ুন :
> রূপগঞ্জে আ’লীগ নেতার অর্থায়নে দুই হাজার নারী পুরুষের মাঝে ঈদ উপহার বিতরণ
> সিলেট উপশহরে কোকা কোলা পান অজ্ঞান ৫ জন

সোমবার (১০ এপ্রিল) সন্ধ্যা থেকে সাহাবুদ্দিন নিখোঁজ ছিলেন । এরপর পরিবারের লোকজন তার সন্ধান করলেও তাকে খুঁজে পাওয়া যায়নি । মঙ্গলবার সকালে বাড়ি থেকে এক কিলোমিটার দক্ষিনে নিরাশিরপাড় রেলওয়ে ব্রিজের নিচে তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে এলাকাবাসী পরিবার ও থানা পুলিশে খবর দেয় ।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘটনাটি রেলপথে হওয়ায় লালমনিরহাট রেলওয়ে পুলিশকে খবর দেন । পরে লালমনিরহাট রেলওয়ে পুলিশ এসে স্থানীয় লোকজনের সহায়তায় ঝুলন্ত লাশ নামিয়ে সুরতহাল রিপোর্ট তৈরি করেন ।

এলাকাবাসী ও পরিবারের কোন অভিযোগ না থাকায় পুলিশ লাশ পারিবারের কাছে হস্তান্তর করেন । নিহতের ভাই হায়দার আলী ও মা সাহেরা বেগম বলেন, সাহাবুদ্দিন দীর্ঘদিন থেকে মানুষিক রোগে ভুগছিলেন । কখনো বাড়িতে আবার কখনো শ্বশুর বাড়ি লালমনিরহাটে থাকতেন । সোমবার সন্ধ্যার পর নিজ বাড়ি থেকে বেড়িয়ে তিনি আর ফিরে আসেনি । পরিবারের লোকজন তার খোঁজ সন্ধান করে ব্যর্থ হন । মঙ্গলবার এলাকাবাসী রেলব্রিজের নিচে তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে আমাদের খবর দেন । নিহত শাহাবুদ্দিনের ১ ছেলে ও ২ কন্যা সন্তান রয়েছে ।

লালমনিরহাট রেলওয়ে পুলিশের অফিসার ইনচার্জ ফেরদৌস আলী বলেন, পরিবারের লোকজনের কোন অভিযোগ না থাকায় লাশ হস্তান্তর করা হয় ।

উলিপুর থানার অফিসার ইনচার্জ শেখ আশরাফুজ্জামান বলেন, ঘটনাটি রেলের জায়গায় ঘটেছে, বিষয়টি তারা দেখবেন ।

এপ্রিল ১১, ২০২৩ at ১৯:৪৯:০০ (GMT+06)
দেশদর্পণ/ আক/নদা/ ইর