সিলেট উপশহরে কোকা কোলা পান অজ্ঞান ৫ জন

সিলেট উপশহরে ৫ জন কোকা কোলা পান করে নারী ও শিশু সহ অজ্ঞান হওয়ার খবর পাওয়া গেছে । আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। সোমবার (১০ এপ্রিল) রাত সাড়ে ১১টায় সিলেটের শাহপরাণ থানাধীন উপশহর এলাকার এইচ ব্লকের ৩নং রোডের আলী হোসেনের বাসায় এ ঘটনা ঘটে ।

আরো পড়ুন :
> খানসামা উপজেলায় প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চাল পাচ্ছে ৪০ হাজার পরিবার
> পাবনা পলিটেকনিক ইনস্টিটিউটের প্রধান ফটক উদ্বোধন করেছেন এমপি প্রিন্স

ভুক্তভোগী পরিবারের স্বজনদের অভিযোগ, একই এলাকার রাজু নামের এক ব্যক্তি বাসার পার্শ্ববর্তী একটি দোকান থেকে সেই কোকা-কোলা কিনে এনেছিল । সেই কোকা কোলা পান করার পরই তারা অজ্ঞান হয়ে যান । পরে কোকা- কোলা বোতলে সাদা পাউডার জাতীয় বস্তু দেখতে পান তারা ।
ঘটনার পর থেকে রাজু নামের ওই যুবক পলাতক রয়েছেন । রাজু হবিগঞ্জের বানিয়াচং থানার বুলুই গ্রামের বাসিন্দা ।

তবে সচেতন মহলের প্রশ্ন হচ্ছে কে সেই রাজু ? কেন ই বা তাদের কোকা কোলা পান করা হলো, তাছাড়া কেন ভূক্তভোগীরা ড্রিংটি পান করলেন রাজুর সাথে তাদের কি সম্পর্ক এ প্রশ্ন এখন সিলেট জুড়ে ঘুরপাক খাচ্ছে ।
এছাড়া ওই বাসার শামসুল হক জানান, রাজু বাসার পাশের একটি দোকান থেকে সোমবার (১০ এপ্রিল) রাতে কোকা-কোলার বোতল নিয়ে এসে এদের পান করতে দেন । সেই কোকা-কোলা পান করার পরই কামরুন্নেসা, এলমিনা, রুবিনা, লুভনা ও তামীম অজ্ঞান হয়ে যান । তৎক্ষণাৎ পরিবারের সদস্যরা তাদের ওসমানী হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করেন । পরে চিকিৎসায় তাদের জ্ঞান ফেরে । কোকা-কোলা বোতলে সাদা পাউডার জাতীয় বস্তু রয়েছে বলে জানান তিনি ।
তবে এর পিছনের কারণ বলতে পারছেন না তিনি । ঘটনার পর থেকে রাজু পলাতক রয়েছেন । এ ঘটনায় থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানান তিনি ।
এ বিষয়ে শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন বিষয়টি সম্পর্কে আমরা রাতে অবগত হয়েছি । খোঁজ খবর নিচ্ছি । বিষয়টি আমরা খতিয়ে দেখছি । ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে এখনো কোন অভিযোগ আসেনি বলে জানা তিনি ।

এপ্রিল ১১, ২০২৩ at ১৭:৩৭:০০ (GMT+06)
দেশদর্পণ/ আক/আকারু/ ইর