বিপুল মাদকসহ গ্রেপ্তার সেই নাফিজ

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা থেকে নাফিজ মোহাম্মদ আলম নামের এক যুবককে গ্রেপ্তার করেছে ভাটারা থানা পুলিশ । আজ সোমবার (১০ এপ্রিল) সকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গুলশান বিভাগের উপকমিশনার আব্দুল আহাদ নাফিজকে গ্রেপ্তারের তথ্য সাংবাদিকদের জানান ।

গ্রেপ্তার যুবক ডয়চে ভেলের র‌্যাবকে নিয়ে নির্মিত তথ্যচিত্রে সাক্ষাৎকার দিয়েছিলেন । ঈদকে সামনে রেখে তরুণ-তরুণীদের মধ্যে মাদক বিক্রির জন্য নাফিজ এসব মাদক মজুত করেছিলেন বলে জানিয়েছে পুলিশ । এর আগেও নাফিজ বিপুল বিদেশি মদসহ র‌্যাবের হাতে গ্রেপ্তার হয়েছিলেন ।

আরো পড়ুন :
> নুসরাত রাফির চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ
> কুড়িগ্রামে ৮ বছর থেকে সাজাপ্রাপ্ত পালাতক আসামি রংপুর থেকে গ্রেফতার

পুলিশ কর্মকর্তা আব্দুল আহাদ বলেন, নাফিজের বিরুদ্ধে পুরোনো একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা ছিল । গতকাল সন্ধ্যায় তাকে গ্রেপ্তার করা হয় । আজ তাকে আদালতে পাঠানো হবে ।

তিনি জানান, গ্রেপ্তারের সময় নাফিজের বাসা থেকে বিদেশি মদের পূর্ণ, অর্ধেক ও খালি বোতল এবং পুলিশের স্টিকারযুক্ত একটি মোটরবাইক জব্দ করা হয়েছে ।

গোপন সংবাদের ভিত্তিতে বসুন্ধরার ১৪ নম্বর সড়কের একটি বাড়িতে অভিযান চালানো হয় । এসময় গ্রেপ্তারি পরোয়ানা থাকা আসামি নাফিজ মোহাম্মদ আলমকে গ্রেপ্তার করা হয় । এই নাফিজের বিরুদ্ধে ভাটারা থানায় তিনটি মামলা রয়েছে । অভিযানে নাফিজের ফ্ল্যাট থেকে বিদেশি বিভিন্ন ব্রান্ডের ১৭টি মদের বোতল, নয়টি মদের খালি বোতল, মদের ২২টি বোতলের খালি বক্স, বিদেশি ব্রান্ডের ৩২ ক্যান বিয়ার, দুটি সিসা স্ট্যান্ট উদ্ধার করা হয় । এছাড়া তার ব্যবহৃত পুলিশ লেখা একটি মোটর সাইকেল (রেজি: নম্বর- ঢাকা মেট্রো-ল-৩৪-৩২০৬) জব্দ করা হয়েছে । অভিযুক্তের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে ।

এদিকে, ২০২১ সালের নভেম্বরে র‌্যাবের অভিযানে গ্রেপ্তার হয়েছিলেন নাফিজ । তখন তার এক বান্ধবীকেও আটক করে বাহিনীটি । সে সময় নাফিজের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধারের কথা জানায় র‌্যাব । এ ছাড়া নাফিজের কাছ থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ব্যবহৃত ওয়াকিটকি, পুলিশের ক্যাপ, ব্যাজসহ দুটি খেলনা পিস্তল উদ্ধারের কথাও জানায় বাহিনীটি ।

এপ্রিল ১০, ২০২৩ at ১৩:২৪:০০ (GMT+06)
দেশদর্পণ/ আক/দেপ্র/ ইর