মামলা মোকদ্দমার ভয় করে না বিএনপি ব্যারিস্টার রাজীব

তেল , গ্যাস , বিদ্যুৎ সহ নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ও ৭ দফা দাবি বাস্তবায়নে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা বিএনপি উদ্যোগে অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে ।

শনিবার(০৮ এপ্রিল) দুপুরে উপজেলা বিএনপির কার্যালয়ের সামনে এ অবস্থান কর্মসূচি পালিত হয় । এর আগে হাতীবান্ধা উপজেলার ১২টি ইউনিয়নের বিএনপির নেতাকর্মী ও উপজেলার বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা পৃথক পৃথক ব্যানারে স্লোগান দিয়ে দলীয় কার্যালয় উপস্থিত হয়ে কর্মসূচি পালন করেন । বিএনপির অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য হাতীবান্ধা-পাটগ্রাম প্রধান সমন্বয়কারী ব্যারিস্টার হাসান রাজীব প্রধান ।

আরো পড়ুন :
> ঝিকরগাছায় শিক্ষকদের আয়োজনে আলেচনাসভা ও ইফতার অনুষ্ঠিত
> থানচিতে কেন্দ্রীয় ঘোষিত বিএনপির অবস্থান কর্মসূচি পালিত

ব্যারিস্টার হাসান রাজীব প্রধান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের খেলা হবে বক্তব্যকে উদ্দেশ্য করে বলেন বিএনপিও খেলতে চায় । দেশ নায়ক তারেক রহমানের নেতৃত্বে সারাদেশে শান্তিপূর্ণভাবে দলীয় কর্মসূচি পালিত হচ্ছে । বিএনপির আজকের এই কর্মসূচি দেখেই বুকে কম্পন শুরু হয়ে গেছে আওয়ামী লীগের । বিএনপি কর্মসূচি দিলেই নেতাকর্মীদের নামে বিভিন্ন রকম মামলা দেয় তারা । বিএনপির নেতাকর্মীরা আর মামলা মোকদ্দমার ভয় করে না । এই সরকার বিদেশে টাকা পাচার করার ফলে নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম বেড়েছে । দুর্ভোগ পোহাচ্ছে খেটে খাওয়া মানুষ ।

তিনি বিএনপি নেতাকর্মীদের আগামী দিনের কেন্দ্র ঘোষিত কর্মসূচিতে সবাইকে একসাথে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন ও সংগ্রামে অংশগ্রহণের জন্য আহ্বান করেন । এর আগে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির আহবায়ক মোশারফ হোসেন , সদস্য সচিব আফজাল হোসেন মিয়া , সিনিয়র যুগ্ন-আহবায়ক রফিকুল ইসলাম , যুগ্ন আহবায়ক শফিউল আলম বাবুল , হাতীবান্ধা উপজেলার সাবেক ভাই চেয়ারম্যান শামসুজ্জামান সেলিম প্রমুখ ।

এপ্রিল ০৮, ২০২৩ at ২১:৪৬:০০ (GMT+06)
দেশদর্পণ/ আক/কাআখো/ ইর