তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোন নির্বাচন হবে না সাবেক এমপি লালু

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও কেন্দ্রীয় কৃষকদলের সিনিয়র সহ-সভাপতি , সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু বলেছেন , তত্ত্বাবধায়ক  সরকার ছাড়া বাংলার মাটিতে আর কোন নির্বাচন হবে না । হতে দেওয়া হবে না ।

আগামীদিনে আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে এবং নিরাপদে তারেক রহমানকে দেশে ফিরে না আনা পর্যন্ত আমরা ঘরে ফিরে যাবো না । তিনি আরো বলেন , এসরকার আমাদের ভোটার ও কথাবলার অধিকার কেড়ে নিয়েছে । এদেশে শেখ হাসিনার অধীনে আর কোন নির্বাচনে বিএনপি অংশ নিবে না ।
আরো পড়ুন :
>ক্ষেতলালে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্নহত্যা
>রূপগঞ্জে বিএনপির অবস্থান কর্মসূচি পালিত

গতকাল শনিবার দুপুরে গাবতলী উপজেলা বিএনপির আয়োজনে দলীয় কার্যালয় সামনে বিদ্যুৎ , তৈল-গ্যাস সহ দ্রব্যমূল্যের উদ্ধগতি , আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে এবং বিএনপির ১০ দফা বাস্তবায়নের দাবীতে অবস্থান কর্মসূচীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন ।

উপজেলা বিএনপির সভাপতি মোরশেদ মিল্টনের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন বিএনপি ও অঙ্গদলের মধ্যে সহকারী অধ্যাপক আশরাফ হোসেন , নজরুল ইসলাম টুকু , সহকারী অধ্যাপক নজমুল হক , মমিনুল হাসান মমিন , সাহাদত হোসেন সাগর , জুলফিকার হায়দার গামা , ফজলে রাব্বী ফিরোজ , সাহাদত হোসেন , মুঞ্জর মোরশেদ , এমআর ইসলাম রিপন , জসিউর রহমান সোহেল , মিজানুর রহমান হিলু , শফিকুল ইসলাম রিবন, ডাঃ নুহু আলম, মনিরুজ্জামান ফারুক, সুরাইয়া জেরিন রনি, সহমিনা আক্তার রুমা, আরিফুর রহান মজনু, রুহুল হাসান রুহিন , রাকিবুল হাসান হিরু, মামুনুর রশিদ ঠান্ডু , এমআর হাসান পলাশ , এসএম রাঙ্গা , আব্দুর রব বাশার, আমিনুল ইসলাম বাবু , জাহাঙ্গীর আলম পোটল , আবু বক্কর সিদ্দিক , জাকিরুল ইসলাম লুকু , মোস্তাফিজার রহমান , আবু মুসা বাবুল , আব্দুল্লাহ আল নোমান সাব্বির , ডিউ তালুকদার ।

এসময় উপস্থিত ছিলেন বিএনপি ও অঙ্গদলের মধ্যে মেয়র সাইফুল ইসলাম, কায়দুজোহা টিপু, আব্দুর রহিম পিন্টু , আতিকুর রহমান আতিক , আবুল হোসেন মোল্লা , আতোয়ার রহমান , তাজুল ইসলাম , সাজ্জাদুজ্জামান সিরাজ জয় , এসএম ববিউল ইসলাম দারুন , মহব্বত আলী , মতিয়ার রহমান মতি , মাহারুফ সম্রাট , মশিউর রহমান সুমন , আনোয়ার হোসেন , চঞ্চল রায় , ডিটল , তৌকির , মানিক সহ বিএনপি  অঙ্গদলের নেতৃবৃন্দ প্রমূখ ।

এপ্রিল ০৮, ২০২৩ at ১৯:০৭:০০ (GMT+06)
দেশদর্পণ/ আক/আই/ ইর