ক্ষেতলালে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্নহত্যা

জয়পুরহাটের ক্ষেতলালে গলায় ফাঁস দিয়ে সালমান ওরফে শাহেদ (১৭) নামের এক যুবক আত্নহত্যা করেছেন ।নিতহ ওই যুবক পৌর এলাকার ভাসিলা গ্রামের শরিফুল ইসলাম এর ছেলে । ৮ (এপ্রিল) শনিবার দুপুর ২ টার সময় নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে সে মৃত্যু বরণ করে ।

স্থানীয়সূত্রে জানা গেছে , নিহত শাহেদ ক্ষেতলাল সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় ও কলেজ এর ১০ম শ্রেণির ছাত্র । আসন্ন ২০২৩ সালের এসএসসি পরিক্ষায় এবার অংশ গ্রহন করতো সে । কিন্তু তাঁর আগেই চলে গেলেন না ফেরার দেশে ।
আরো পড়ুন :
>রূপগঞ্জে বিএনপির অবস্থান কর্মসূচি পালিত
>কুরআন ও ইফতার সামগ্রী বিতরণ কুবির রোটারী ক্লাবের

বাবা শরিফুল ইসলাম পেশায় একজন কলা ব্যবসায়ী । প্রতিদিনের ন্যায় তিনি কলা কেনাবেচার কাজে বাহিরে যায় । মা গ্রামের ভিতরে শশুর বাড়িতে ছিলো । শাহেদদের বাড়িতে কেউ ছিলো না । এদিকে প্রতিদিনের ন্যায় প্রাইভেট থেকে বাড়িতে ফিরে বারান্দায় টিনের ছাউনির বাঁশের সাথে রশিদ্বারা গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করে শাহেদ । পরে পরিবারের লোকজন বাড়িতে এসে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে চিৎকার চেচামেচি করে । খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করেন ।

ক্ষেতলাল থানা অফিসার ইনচার্জ ওসি রাজিবুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন , খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন । আমরা গলায় ফাঁস দেওয়া এক যুবকের লাশ পেয়েছি কিন্তু তাঁর মৃত্যুর কারণ এখনো জানতে পারিনি । লাশ ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে ।

এপ্রিল ০৮, ২০২৩ at ১৮:১২:০০ (GMT+06)
দেশদর্পণ/ আক/মোশাইশা/ ইর