রূপগঞ্জে বিএনপির অবস্থান কর্মসূচি পালিত

চাল , ডাল , বিদ্যুৎ , গ্যাস , দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদ এবং ঘোষিত ১০ দফা বাস্তবায়নের দাবিতে রূপগঞ্জে অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে । শনিনার (৮ এপ্রিল) নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার পূর্বাচল এলাকায় বেলা ১১ টায় উপজেলা বিএনপির আয়োজনে এই কর্মসূচি পালন করা হয় ।

উপজেলা বিএনপির সহ – সভাপতি আশরাফুল হক রিপনের সঞ্চালনায় উপজেলা বিএনপির সদস্য সচিব বাছির উদ্দিন বাচ্চুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি এড মাহফুজুর রহমান হুমায়ুন ।

আরো পড়ুন :
>কুরআন ও ইফতার সামগ্রী বিতরণ কুবির রোটারী ক্লাবের
>আগুনে পুড়ে ছাই আশুলিয়ায় ১৯ টি দোকান ঘর

এসময় বিশেষ অতিথি ছিলেন , জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম , সানাউল্লাহ , দাউদপুর ইউনিয়ন বিএনপির সভাপতি এড হেলাল উদ্দিন , সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিক , উপজেলা যুবদলের সভাপতি আমিনুল ইসলাম প্রিন্স , উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মাছুম বিল্লাহ , রূপগঞ্জ ইউনিয়ন বিএনপির সভাপতি হাবিবুর রহমান বাবুল , শ্রমিক দলের সভাপতি শাহআলম কনক , উপজেলা জাসাসের সভাপতি একে এম সুমন , মনির মেম্বার , আব্দুল জলিল , শুক্কুর মাহমুদ , হাফিজুর , রাজিবসহ বিএনপির সকল অঙ্গসংঘঠনের নেতাকর্মীবৃন্দ ।

প্রধান অতিথির বক্তব্যে এড. মাহফুজুর রহমান হুমায়ুন বলেন , এই অবস্থান কর্মসূচি বাংলাদেশের প্রায় ৭০০ স্থানে পালিত হচ্ছে সারাদেশের মতো রূপগঞ্জ বিএনপির আয়োজনে আজকের এই অবস্থান কর্মসূচি । আমাদের দশ দফা দাবি আদায় করে তত্ত্বাবধায় সরকারের অধীনে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের মধ্য দিয়ে এই সরকারকে উৎখাত করবো ।

এপ্রিল ০৮, ২০২৩ at ১৬:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/ আক/লিরা/ ইর