আলোকিত নারী সম্মাননা পদকে ভূষিত হলেন ঝিনাইদহের ডা. শামীমা সুলতানা

আলোকিত নারী সম্মাননা পদকে ভূষিত হলেন ঝিনাইদহের সিনিয়র কনসালট্যান্ট গাইনী এন্ড অবস ডা. শামীমা সুলতানা। চিকিৎসা সেবায় বিশেষ অবদান রাখায় সম্প্রতি ইন্ডিয়া বাংলাদেশ কালচারাল কাউন্সিল তাকে ঢাকার মুক্তিযোদ্ধা স্মৃতি মিলনায়তন আইডিবি ভবনে এই সংবর্ধনা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন ইন্ডিয়া বাংলাদেশ কালচারাল কাউন্সিল এর নির্বাহী সভাপতি(ইন্ডিয়া) শুভদীপ চক্রবর্তী ও সাধারণ সম্পাদক(বাংলাদেশ) শাহ আলম চুন্নু। উল্লেখ্য, সিনিয়র কনসালট্যান্ট গাইনী এন্ড অবস ডা. শামীমা সুলতানা রংপুর মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাশ করে ১৯৮৩ সালে চাকুরী জীবন শুরু করে নিজেকে জন সেবায় আত্মনিয়োগ করেন।তিনি সুনামের সাথে ঝিনাইদহ, গোপালগঞ্জ ও কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা সেবা প্রদান করেন। ২০১৭ সালে তিনি অবসরে আসেন।

আরো পড়ুন :
> কিশোর গ্যাংয়ের হাতে মারধরের শিকার কুবি শিক্ষার্থী
> কাজিপুরে মেরামত হচ্ছে না ভাঙ্গা সেতু

বর্তমানে ঝিনাইদহ শহরের প্রাণ কেন্দ্র অগ্নিবীনা সড়কে অবস্থিত শামীমা ক্লিনিকের ব্যবস্থাপনা পরিচালকের দ্বায়িত্ব পালন করছেন। ইতি পূর্বে তিনি চিকিৎসা সেবায় বিশেষ অবদান রাখায় ইউনিসেফ থেকে (ইওসি) ও ঝিনাইদহ পৌরসভা থেকে রত্নগর্ভা মা পদকে ভূষিত হন। তার এই সাফল্যে ঝিনাইদহবাসী গর্বিত। তার এ অর্জনে জেলায় কমর্রত চিকিৎসকসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

মার্চ ২৯, ২০২৩ at ১৫:২৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কালি/সুরা