কোটচাঁদপুরে জমি নিয়ে বিরোধের জেরে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৮

ঝিনাইদহের কোটচাঁদপুরে চাচাতে ভাইয়ের সঙ্গে জমি নিয়ে বিরোধের জেরে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে উভয় পক্ষের ৮ জন আহত হয়েছেন। মঙ্গলবার বেলা ১১ টার দিকে পৌর শহরের নওদাগা গ্রামে এঘটনা ঘটে। এঘটনায় ওই এরাকার মৃত খিদিও মন্ডলেরছেলে গোলাপ হোসেন, আলতাফ হোসেন, শাহাজান আলী ও আলম হোসেন এবং একই এলাকার মৃত তোফাজ্জেল হোসেনের ছেলে ইসমাঈল, বিপুল,সজীব ও আশাদুল আহত হয়। স্থানীয়রা তাদের কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

এদের মধ্যে গুরতর আহত দুই জনকে উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। স্থানীয় পৌর কাউন্সিলর রকিব উদ্দীন জানান, দীর্ঘদিন যাবৎ চাচাতো ভাইদের মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। পরবর্তিতে উভয় পক্ষ জমির সীমানা নির্ধারণ করার জন্য মঙ্গলবার দিন নির্ধারণ করেন।

সকালে এলাকার আমিন আলাউদ্দনি ঘটনাস্থলে এসে সীমানা নির্ধারণের কাজ শুরু করেন। মাপে এক পক্ষের কিছু অংশ অপর পক্ষের মধ্যে চলে যায়। এতে উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে দেশীয় অস্ত্র লাঠি,দা ও হাসুয়া নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের ৮ জন আহত হয়েছেন।

আরো পড়ুন :
> রাজাপুরে গমের বাম্পার ফলনে কৃষকের মুখে হাসি
> চৌগাছায় প্রেসক্লাব ও রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

খবর পেয়ে কোটচাঁদপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। সংঘর্ষের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

মার্চ ২৮, ২০২৩ at ২১:২০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এএরা/সুরা