স্পষ্টীকরণ কমিটির কাছে তথ্য প্রমান দিলো আন্দোলনকারীরা

ছাত্রীর সাথে অনৈতিক সম্পর্ক স্থাপনের দায়ে অভিযুক্ত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) পাবলিক হেলথ এন্ড ইনফরমেটিকস্ বিভাগের সহকারি অধ্যাপক মাহমুদুর রহমান জনি বিরুদ্ধে গঠিত তদন্ত কমিটির কাছে তথ্য প্রমাণ পেশ করেছে জনির বিরুদ্ধে আন্দোলনকারীরা।

বৃহস্পতিবার (২৩ মার্চ), আন্দোলনকারীরা তদন্ত কমিটির প্রধান, রসায়ন বিভাগের অধ্যাপক কৌশিক সাহার কাছে এ তথ্য প্রমানাধী পেশ করেন।

দর্শন বিভাগের অধ্যাপক রায়হান রাইন বলেন, যে তথ্য প্রমান গুলো দেওয়া হয়েছে সেগুলো স্পষ্টত প্রমান করে অভিযুক্ত আসলেই দোষী।

তিনি আরো বলেন, এর আগের কমিটির পর এই কমিটি অধিকতর তদন্তের জন্য করা হয়েছে। আগের কমিটি হয়তো ভাসাভাসা কিছু তথ্য দিয়েই প্রতিবেদন পেশ করেছে৷ যেটাকে সিন্ডিকেট অস্পষ্ট বলেছেন। আমাদের কাছে যে তথ্য প্রমান আছে তা দিয়ে আসলাম যাতে সঠিক সিদ্ধান্ত নিতে পারে।

এ ব্যাপারে অধ্যাপক কৌশিক সাহা বলেন, কয়েকজন শিক্ষক ও শিক্ষার্থী আমার কাছে কিছু তথ্য প্রমান দিয়ে গিয়েছেন। আমি এখনো দেখিনি কি ধরনের প্রমানাধী। তদন্তের সাথে সম্পৃক্ত হলে সেগুলো ব্যবহার করা হবে।

আরো পড়ুন :
> বেগুনে আগুন ও লেবুতে ঝাঁঝ
> খানসামায় ১৩৫টি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ

এর আগে তার বিরুদ্ধে জোরপূর্বক ‘দায়মুক্তি’ পত্র লেখানোর অভিযোগ করেন ভুক্তভোগী শিক্ষার্থী। উল্লেখ ওর আগে গত ৮ই ডিসেম্বরে তদন্ত কমিটি গঠন করা হয়, এর পর আবার প্রাথমিক তদন্তে অস্পষ্টতা থাকায় নতুন করে কমিটি গঠন করা হয়।

মার্চ ২৩, ২০২৩ at ২০:০৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/নাহো/সুরা