দল পাগল একজন মানুষ শফিক

তুরাগ থানার সাবেক ছাত্রলীগের সভাপতি ও বর্তমান থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী শফিক দল প্রিয় একজন নেতা। স্কুল জীবন থেকে শুরু করে বিশ্ববিদ্যালয়ের গণ্ডি পর্যন্ত নৌকা প্রতীককে বুকে লালন পালন করে আজ পর্যন্ত অবিচল আস্তার সাথে তুরাগ এলাকায় দলকে আকড়িয়ে ধরে রেখেছেন।

অনেক নেতাকর্মীদের বলতে শোনা যায় তুরাগ থানার মাটি শফিক ভাইয়ের ঘাটি।তুরাগ থানা ছাত্রলীগের প্রেসিডেন্ট থাকা অবস্থায় তিনি দলীয় নেতা কর্মীদের বিপদে-আপদে ঝাঁপিয়ে পড়তেন বলে জানা যায়। লোকমুখে শোনা যায় তিনি নাকি ঢাকা ১৮ আসনের এম পি আলহাজ্ব হাবিব হাসানের অত্যন্ত আস্থাভাজন।

আরো পড়ুন :
> কুবি’র বরুড়া ছাত্র-ছাত্রী পরিষদের নতুন কমিটির নেতৃত্ব দিবে রিফাত ও রবিউল
> কালীগঞ্জে অনুমোদনহীন আইসক্রিম মজুদ ও বিক্রির অপরাধে দুই ব্যবসায়ীকে জরিমানা

দল কে সুসংগঠিত করার জন্য যতটুকু ত্যাগ তিতিক্ষার প্রয়োজন তিনি সর্বসময় প্রস্তুত থাকেন বলে কিছু সাধারণ জনগণ মত প্রকাশ করেন। এ ব্যাপারে কথা হলে তিনি মুঠোফোনে উক্ত প্রতিবেদককে বলেন মেঘ গুনে বৃষ্টি দোষ গুনে সৃষ্টি। মানুষ হিসেবে ত্রুটি থাকতে পারে চেষ্টা করছি দোশের ঊর্ধ্বে থেকে দলীয় নেত্রীর দিকনির্দেশনায় দলের জন্য কাজ করতে। বাকিটুকু বিবেচনা করার জন্য সাংবাদিক ভাই বন্ধুরা রযেছেন তারাই জনগণের সামনে তুলে ধরবেন।

দলীয় কার্যক্রম পরিচালনা করতে গিয়ে অনেকের সাথে মতপার্থক্য দেখা দিতে পারে তারা আমার বিপক্ষে কথা বলবে এটাই স্বাভাবিক। তিনি আরো বলেন পিছে লোকে কিছু বলে তাতে আমার যায় আসেনা দলকে ভালোবাসি যতদিন বেঁচে আছি কাজ করে যাব।আগামী ২০শে মার্চ ঢাকা মহানগর উত্তরের কমিটি ঘোষণা হতে পারে তুরাগ থানা থেকে তো আপনি একজন প্রার্থী হয়েছেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন দল আমাকে যোগ্য মনে করলে অবশ্যই আমি সাধারণ সম্পাদক হব।

মার্চ ২০, ২০২৩ at ১২:৪৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোরইমি/মমেহা