ঘোড়াঘাটে প্রাথমিক শিক্ষা অফিসারদের বিদায় ও বরণ অনুষ্ঠান

দিনাজপুরের ঘোড়াঘাটে প্রাথমিক শিক্ষা অফিসার,সহকারী শিক্ষা অফিসার ও একজন সহকারী শিক্ষকের বিদায়ী সংবর্ধনা ও নবাগত শিক্ষা কর্মকর্তাদের বরণ অনষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

৬ মার্চ সোমবার সকাল ১০টায় উপজেলা পরিষদ অডিটোরিয়াম হলে প্রাথমিক শিক্ষক পরিবারের আয়োজনে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মাহমুদুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার সাহানশা।

এ সময় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার অতুল চন্দ্র রায়, উপজেলা সহকারি শিক্ষা অফিসার মো. আব্দুল হাই মন্ডল ও একজন সহকারী শিক্ষক মো. আব্দুস সাত্তারকে বিদায়ী সংবর্ধনা এবং একই সাথে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আশরাফুল আলম ও নবাগত উপজেলা সহকারি শিক্ষা অফিসার মো. অকিল আহম্মেদকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেওয়া হয়।

প্রধান শিক্ষক ফারুক হোসেন ও শিক্ষিকা মোর্সেদা পারভিন সেতুর উপস্থাপনায় স্বাগত বক্তব্য রাখেন, সহকারি শিক্ষক আনিসুর রহমান। বক্তব্য প্রদান করেন,নবাগত শিক্ষা অফিসার মো. আশরাফুল আলম, উপজেলা সহকারি শিক্ষা অফিসার মো. ওয়াকিল আহম্মেদ, মো. বিদায়ী সহকারি শিক্ষা অফিসার মো. আব্দুল হাই মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহফুজার রহমান।

আরো পড়ুন:
> ৫০০ পিচ ইয়াবাসহ ব্যবসায়ী আটক
> দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের সহায়তায় সবাইকে এগিয়ে আসতে হবে: এমপি প্রিন্স

উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রক্টর জয়দেব কুমার বিশ্বাস, ঘোড়াঘাট সদর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান ভূট্ট, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বুলাকীপুর ইউপি চেয়ারম্যান সদের আলী প্রমূখ। শেষে বিদায়ীদের মাঝে ক্রেষ্ট প্রদান করা হয়।

মার্চ ০৬, ২০২৩ at ১৭:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মাআমা/সুরা