দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের সহায়তায় সবাইকে এগিয়ে আসতে হবে: এমপি প্রিন্স

পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেছেন, দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের সহায়তায় সবাইকে এগিয়ে আসতে হবে। তাদের জন্য শিক্ষার সুযোগ তৈরি করতে হবে। কারণ অনেক শিক্ষার্থী আছে যারা অনেক ভালো পড়াশোনা করে কিন্তু টাকা পয়সার অভাবে এগিয়ে যেতে পারে না। সেই সব শিক্ষার্থীদের পাশে সবাইকে দাঁড়াতে হবে।

সোমবার দুপুরে পাবনা সদর উপজেলার কুচিয়ামোড়া সুধীর কুমার স্কুল এন্ড কলেজে আলহাজ্ব আবু তালেব খন্দকার স্কলারশীপ ফাউন্ডেশনের বৃত্তি প্রদান ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

এমপি বলেন, আমাদের নতুন প্রজন্মকে প্রস্তুত করে তুলতে হবে। এজন্য বিজ্ঞান ও কারিগরি শিক্ষায় অধিকতর জোর দেয়া হচ্ছে। শিক্ষার মূল লক্ষ্য নতুন প্রজন্মকে আধুনিক উন্নত বাংলাদেশের নির্মাতা হিসেবে গড়ে তোলা। তারা বিভিন্ন ক্ষেত্রে নেতৃত্ব দেবে। দক্ষতা অর্জনের পাশাপশি তাদেরকে নৈতিক মূল্যবোধসম্পন্ন ভাল মানুষ হতে হবে।

এর আগে তিনি সুধীর কুমার স্কুল এন্ড কলেজের নবনির্মিত চারতলা ভবনের উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা চন্দন কুমার চক্রবর্তী, সুধীর কুমার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সবুর আহমেদ, উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক হিরোক হোসেন।

আরো পড়ুন:
> বীরগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অবসরে
> নওগাঁয় সড়ক দুর্ঘটনায় পথচারী নিহত

উপজেলা আওয়ামী লীগ নেতা সুবহান, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, আতাইকুলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাকি বিল্লাহ, সাধারণ সম্পাদক শওকত হোসেন খান, পুষ্পপাড়া কামিল মাদরাসার গভর্নিং বডির সভাপতি রফিকুল ইসলাম বকুল, প্রতিষ্ঠানটি ম্যানেজিং কমিটির সদস্য মতিউর রহমান, আওয়ামী লীগ নেতা বাদশা, আতাইকুলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাহমুদ আলী, সাধারণ সম্পাদক ওমর ফারুক সহ প্রতিষ্ঠানটির সকল শিক্ষক শিক্ষার্থী, সাংবাদিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।

মার্চ ০৬, ২০২৩ at ১৬:৫৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মির/সুরা