সাবেক সফল ছাত্রনেতা থেকে সফল যুবনেতা হতে চায় শাকিল

মো. শাকিল ছাত্র রাজনীতির মাধ্যমেই রাজনীতিতে প্রবেশ ।২০১১ সালে তিতুমীর কলেজে অনার্সে ভর্তি হয়ে তিনি ছাত্র রাজনীতে যোগদান করেন। ছিলেন তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সক্রিয় কর্মী। বাংলাদেশ আওয়ামীলীগ এবং বাংলাদেশ ছাত্রলীগের সকল অনুষ্ঠানে অংশ নেন।

সর্বশেষ ২০১৮ সালে তিনি বনানী থানা ছাত্রলীগের সহ সভাপতি পদে নির্বাচিত হন। এই সময় তিনি অত্যন্ত সুনামের সহিত বনানী থানা ছাত্রলীগ এবং বাংলাদেশ ছাত্রলীগের সকল কর্মসূচীতে অংশগ্রন করেন।একান্ত সাক্ষাৎকারে মোঃ শাকিল বলেন_ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন পালন করছি আজপর্যন্ত।বঙ্গবন্ধু দেশ এবং দেশের মানুষকে ভালো বাসতেন তারই ধারাবাহিকতায় তার কন্যা জননেত্রী শেখ হাসিনাও পিতার মত মায়া বুকে লালন- করে দেশ এবং দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।

শাকিল আরো বলেন বিরোধী দলের আন্দোলনের সময় রাজপথে ছিলাম এখনো আছি।
বিএনপি-জামাতের আন্দোলনকে প্রতিহত করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে সকল মিছিল-মিটিং এবং সভা সমাবেশ হয়েছে প্রতিটায় স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহণ করেছি এবং করে যাবো।

আরো পড়ুন:
> ইবিতে ৫ জনকে সাময়িক বহিষ্কার ও প্রভোস্টকে প্রত্যাহারের নির্দেশ
> ঝিনাইদহে এক খাদ্য পরিদর্শকের বিরুদ্ধে দুদকের দুর্নীতি মামলা

রাজনীতির অংশ হিসেবে ছাত্রলীগ থেকে সাবেক হয়েও কাজ করে যাচ্ছেন অসহায় মানুষদের জন্য। করোনাকালীন সময়ে শাকিল বিভিন্ন সামাজিক কার্যক্রম করে ইতি মধ্যে ছাত্রসমাজের পাশাপাশি যুবসমাজেরও প্রিয় মুখ হয়ে উঠেছেন। বর্তমানে তিনি ঢাকা মহানগর উত্তর যুবলীগের একজন সক্রিয় কর্মী হিসেবে সকল মিছিল মিটিং-এ অংশগ্রহন করে যাচ্ছেন।

মার্চ ০১, ২০২৩ at ১২:৩৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রইসি/সুরা