তৈয়বপুর প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরন অনুষ্ঠিত

সাভারের ইয়ারপুর ইউনিয়নের তৈয়বপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২৪ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কোমলমতি শিক্ষার্থীদের হাতে পুরুস্কার তুলে দিয়েছেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান। রবিবার বিকেলে বিদ্যায়লটির মাঠে এ উপলক্ষ্যে একটি বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আয়োজিত অনুষ্ঠানে ইঞ্জিনিয়ার মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার পৌরসভার মেয়র আলহাজ্ব আবদুল গণি। এর আগে অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করা হয়। এরপর সংক্ষিপ্ত আলোচনা শেষে বিজয়ী প্রতিযোগিদের মাঝে পুরষ্কার বিতরণ করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান।

এর আগে বিদ্যালয়টির ক্ষুদে শিক্ষার্থীরা একক নৃত্য পরিবেশন করেন। সভাপতির বক্তব্যে তৈয়বপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, অত্র বিদ্যালয়ের সার্বিক উন্নয়নসহ বিদ্যালয়টির নতুন ভবন এবং স্কুল মাঠটি মাটি দারা ভরাটসহ বিদ্যালয়ের সীমানা প্রাচীর নির্মানের জন্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমানের আবেদন জানান।

জবাবে প্রতিমন্ত্রী এনামুর রহমান বিদ্যালয়টির সকল ধরনের উন্নয়নে সহায়তার পাশাপাশি এলাকার মানুষে যাতায়াতের জন্য তৈয়বপুর ও জিরাবো গ্রামের মধ্যে একটি কালভার্ট নির্মান করে দেয়ার প্রতিশ্রুতি প্রদান করেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ মো. আব্দুল কাদের দেওয়ান, বীর মুক্তিযোদ্ধা ডা. মো. জাহের আলী মিয়া।

আরো পড়ুন:
> চৌগাছার জগদীশপুর তুলার খামারে জনবল সংকট
> ঝিনাইদহে সুদখোর গ্রেফতারে জেলা পুলিশের বড় সাফল্য

বীর মুক্তিযোদ্ধা ইউসুফ ইকবাল, ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোশারফ হোসেন মুসা, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি হাজী আব্দুল খালেক, হাজী মোহাম্মদ ফজলুর রহমান মোল্লা, জীবন চন্দ্র সরকার, ইউপি সদস্য মো. ফারুক মিয়া, অ্যাডভোকেট শেখ শওকত হোসেন ফরহাদ, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন মোল্লা, সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন মাদবর, সাংবাদিক আল মামুন প্রমুখ। আয়োজিত অনুষ্ঠানে, বিদ্যালয়ের সর্বস্তরের ছাত্র-ছাত্রীসহ অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেব্রুয়ারি ২৬,২০২৩ at ২০:৪৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/এসআর