পুলিশের উপর হামলা চালিয়ে মাদক ব্যবসায়ীকে ছিনতাই

বাগেরাটের শরণখোলা উপজেলায় পুলিশের উপর হামলা করে আটক মাদক ব্যবসায়ী ইলিয়াসকে ছিনিয়ে নিয়েছে সহযোগীরা। এ সময় দুই পুলিশ সদস্য আহত হন।

আহত দুই পুলিশ সদস্যকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনাটি ঘটেছে বুধবার গভীর রাতে উপজেলার পশ্চিম খোন্তাকাটা গ্রামে। অবৈধ মাদক ব্যবসায়ী ইলিয়াস শিকাদার ওই গ্রামের মৃত আঃ রশিদ শিকদারের ছেলে।

এ বিষয়ে শরণখােলা থানার ওসি ইকরাম হােসেন বৃহস্পতিবার বিকেলে জানান, গোপন সুত্রে খবর পেয়ে খোন্তাকাট এলাকার ওই মাদকের আখড়ার থানা পুলিশের একটি দল অভিযান চালায় এবং মাদক ব্যবসায়ী ইলিয়াসকে মাদকসহ আটক করতে সক্ষম হন। শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকরাম হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে পুলিশ উপজেলার পশ্চিম খোন্তাকাটা গ্রামে অভিযান চালায়। এ সময় ইলিয়াসকে মাদকসহ আটক করা হয়।

অভিযানে একটি টং ঘরও ভেঙে দেওয়া হয়। এর একপর্যায় ইলিয়াসের ১০-১২ জন সহযোগী লাঠিসোটা নিয়ে পুলিশের উপর হামলা চালায় এবং ইলিয়াসকে ছিনিয়ে নেয়। হামলায় শরণখোলা থানার এএসআই শফিক ও এক কনস্টেবল আহত হন। তাদের শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

আরো পড়ুন:
>যবিপ্রবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধন
>ভাড়ার টাকা চাওয়ায় বাড়িতে আগুন দিলেন ভারাটিয়া

এ ঘটনায় ওই রাতে মাদক ব্যবসায়ী ইলিয়াস শিকদার, ফারুক শিকদার, নাছির শিকদার, দুলাল শিকদারের ছেলে মিজান শিকদার, সালাম শরিফের ছেলে সাইফুল শরিফ, ইলিয়াস শিকদারের স্ত্রী রপালি বেগম ও মেয়ে আখিকে আসামি করে মামলা করা হয়। মামলায় অজ্ঞাতনামা আরও ১০-১২ জনকে আসামি করা হয়েছে।

খোন্তাকাটা ইউপি চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন বলেন, ইলিয়াস একজন মাদক ব্যবসায়ী। তিনি দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসার সঙ্গে জড়িত।

ফেব্রুয়ারি ২৩.২০২৩ at ২০:১৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/এসআর