অভয়নগরে ট্রেন ও ট্রাকের সংর্ঘষ ; ট্রেন চলাচল ১ ঘন্টা বন্ধ: গেটম্যান ও চালক পলাতক

অভয়নগরে ট্রেন ও ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে গুরুতর আহত হয়েছেন একজন পথযাত্রী । তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেলস হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার নাম ঠিকানা এখনো জানা যায়নি।

ঘটনাটি (বৃহস্পতিবার ১১ সাড়ে টায়) উপজেলার ভাঙ্গাগেট নামক স্থানে এ ঘটনাটি ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন নওয়াপাড়া রেলওয়ের স্টেশন মাস্টার মাসুদ রানা।

স্থানীয়রা বলেন, খুলনাগামী কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেন ও ট্রাকের সংঘর্ষ হয়েছে। এতে রেলওয়ের গেটম্যান ও চালক পলাতক রয়েছে। রেলওয়ের গেটম্যান আশিষ কুমারে অবহেলায় এই দূর্ঘটনা ঘটে বলে অনেকের ধারনা। এতে একজন পথযাত্রী আহত হন। পথযাত্রীকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। ওই রুটে ট্রেন চলাচল ৪৫ মিনিট বন্ধ থাকে। পরে দুমড়ে মুচড়ানো ট্রাকটি সড়ক থেকে সরানো জন্য নওয়াপাড়া হাইওয়ে পুলিশ উদ্ধার কাজ করে।

আরো পড়ুন :
>ইউরোপের ২০ দেশে বাংলাদেশের নতুন শ্রমবাজারের হাতছানি
>গলার স্বর বসে গেলে যা করবেন

নওয়াপাড়া রেলওয়ের স্টেশন মাস্টার মাসুদ রানা বলেন, খুলনাগামী কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেনটি যশোর থেকে ছেড়ে আসে । বেলা সাড়ে ১১ টায় উপজেলার মশরহাটি ভাঙ্গাগেট রেল ক্রচিং নামক স্থানে পৌঁছালে যশোর খুলনা মহাসড়কে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। রেলওয়ের গেটম্যান আশিষ কুমারে ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

নওয়াপাড়া হাইওয়ে থানার ওসি আব্দুল হামিদ মোল্যা বলেন, ট্রেন ও ট্রাকের সংর্ঘষের ঘটনায় ওই স্থানে আমাদের টিম কাজ করছে। আপাতত সড়ক থেকে ট্রাকটি সড়ক থেকে উদ্ধার করে যানবহন চলাচল স্বাভাবিক করে দেওয়া হয়েছে।

ফেব্রুয়ারি ২৩.২০২৩ at ১৪:০৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জহহ/এমএইচ