কালীগঞ্জে সংগঠন পরিপন্থী কার্যক্রমে জড়িৎ থাকায় যুবলীগ সম্পাদক বহিস্কার

গাজীপুরের কালীগঞ্জে জামাতে ইসলামী ও বিএনপির সাথে গোপনে আতাঁত, দলের নাম ভাঙ্গিয়ে নানা অপকর্মের সাথে জড়িত থাকা এবং দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডের অভিযোগে বাহাদুরসাদী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও ৫নং ওয়ার্ড সাধারণ সম্পাদককে বহিস্কার করা হয়েছে।

জানা যায়, বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারী) বিকেলে বাংলাদেশ আওয়ামী যুবলীগ উপজেলা কমিটির এক সভায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় বাহাদুরসাদী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সুব্রত পাল ও ৫নং ওয়ার্ড সাধারণ সম্পাদক সেতু শেখ এর বিরুদ্ধে জামাতে ইসলামী ও বিএনপির সাথে গোপনে আতাঁত, দলের নাম ভাঙ্গিয়ে নানা অপকর্মের সাথে জড়িত থাকা এবং দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডের যুক্ত থাকার অভিযোগ করেন। এ সময় সিনিয়র নেতৃবৃন্দ বলেন, তারা বিভিন্ন অপকর্মের মাধ্যমে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের উন্নয়ন ও দলীয় সুনাম বিনষ্টের কাছে লিপ্ত রয়েছে। পরে তাদের একাধিক অভিযোগ প্রমাণিত হওয়ায় উপজেলা যুবলীগের সভাপতি এস এম আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক কাজী হারুন অর রশিদ টিপু স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে তাদের দল থেকে বহিস্কার করেন।

আরো পড়ুন :
>গবেষণালব্ধ জ্ঞানকে জনগণের দ্বারগোড়ায় পৌঁছে দিতে হবে: শিক্ষামন্ত্রী
>দুইদিন ব্যাপি শশীভূষণে মুনলাইট প্রি-ক্যাডেট স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান

এ বিষয়ে বাহাদুরসাদী ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. ইসমাইল জানান, বাহাদুরসাদী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সুব্রত পাল ও ৫নং ওয়ার্ড সাধারণ সম্পাদক সেতু শেখ দলীয় পদে থেকে বিভিন্ন অপকর্মে জড়িত ছিল। এ বিষয়ে বহুবার তাকে সর্তক করা হয়েছে কিন্ত সে তাতে কর্ণপাত করেনি। তাদের অভিযোগ প্রমানিত হওয়ায় তাদের দল থেকে বহিষ্কার করা হয়েছে।উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী মো. হারুন অর রশিদ টিপু জানান, বাহাদুরসাদী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সুব্রত পাল ও ৫নং ওয়ার্ড সাধারণ সম্পাদক সেতু শেখ দলীয় পদে থেকে ইউনিয়ন ব্যাপী সংগঠন পরিপন্থী ও মাদকসহ বিভিন্ন অপকর্মে জড়িত ছিল। তাদের অপকর্মের বিষয়ে অনেক বার সর্তক করা হয়েছে।

কিন্তু তারা কোন সংশোধন হয়নি। তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ প্রমানিত হওয়ায় তাদের দল থেকে বহিষ্কার করা হয়েছে।উপজেলা যুবলীগের সভাপতি এস এম আলমগীর হোসেন বলেন, বাহাদুরসাদী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সুব্রত পাল ও ৫নং ওয়ার্ড সাধারণ সম্পাদক সেতু শেখ দলীয় পদে থেকে স্থাণীয় বিএনপি ও জামায়াতের সঙ্গে যোগসাজশে সংগঠন পরিপন্থী কর্মকান্ডে জড়িত ছিল। তাদের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তদন্তে অভিযোগ প্রমানিত হয়েছে। তাই বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারী) তাদের দল থেকে বহিষ্কার করা হয়েছে।

ফেব্রুয়ারি ১৮.২০২৩ at ১৭:২৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মমহ/এমএইচ