গাজীপুরের এরশাদনগরে চলছে বিদেশি মদের কারবার ধরাছোঁয়ার বাইরে আলোচিত মাদক কারবারি হাবীব

দেশব্যাপী পরিচিত বিভিন্ন ধরনের অপরাধ ও অপরাধীদের বসবাসের অভয়ারণ্য টঙ্গীর ৪৯ নং ওয়ার্ড এরশাদনগর। এরশাদনগর এলাকায় প্রশাসনের চোখে ধুলো দিয়ে অবৈধ ঈন্ডিয়ান মদের রমরমা কারবার চালিয়ে আসছে এরশাদনগর ৩নং বøকের এর মোঃ রাজ্জাকের ছেলে হারুন। তার এই মাদক কারবারে মদদ দিচ্ছে তারই ভাই হারুন। ইতিপূর্বে প্রশাসন সুই ভাইকে গ্রেফতার করেছিলো। প্রশাসন বিভিন্ন কৌশলে মাদক ব্যবসা বন্ধে বিভিন্ন অভিযান করে মাদক কারবারিদের হাতে-নাতে গ্রেপ্তার করার পরেও জামিনে বের হয়ে পুনরায় মাদক কারবারে জড়িয়ে পরছে। মাদক ব্যাবসায়ীদের আশ্রয় ও প্রশ্রয়ে ব্যাপক ভুমিকা জড়িয়ে পড়ছে নামধারী রাজনৈতিক নেতারা। এরশাদনগর এলাকায় মদ, গাঁজা, ফেন্সিডিল, ইয়াবা, প্যাথেডিন সহ প্রতিনিয়ত মাদক কারবারিদের গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করছে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। প্রশাসনের চোখ ফাকি দিকে দীর্ঘ করেক বছর যাবত ভারতীয় মদ বিক্রি করে আসছে এই হাবিব। এরশাদনগরের কোথাও গিয়ে মদ না পাওয়া গেলেও হাবিবের কাছে পাওয়া যায় তবে যারা নিয়মিত পদ পান করে তাদের মাধ্যম ছাড়া অপরিচিতদের মদ দেয় না হাবিব। হাবিব নিজেও একজন মাদকাসক্ত। হাবিব নিজেও বিভিন্ন ধরনের মাদক সেবন করে থাকে এছাড়া তাস বা জুয়ায় তার ব্যাপক নেশা রয়েছে।
এবিষয়ে মুঠোফোনে হাবিবের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি আগে মদ বিক্রি করতাম। কিছুদিন আগে একজন সাংবাদিক আমাকে ফোন দিয়েছিলো এরপর থেকে আমি মদ বিক্রি করা বাদ দিয়ে দিছি। আপনারা যা খুশি করেন। এসময় তিনি একজন নেতার নাম উল্যেখ করে বলেন। বিশ্বাস না করলে উনাকে জিজ্ঞেস করতে পারেন।
তবে নাম প্রকাশ্র অনিচ্ছুক এক যুবক জানায়, হাবিবের মদ বিক্রি কখনো বন্ধ হয়না তবে পরিচিত লোক ছাড়া হাবিব কারো কাছে মদ বিক্রি করে না।

দেশদর্পণ/সুশ্/শেরাহা/ইর