ভূঞাপুরে বই প্রকাশনা উৎসব অনুষ্ঠিত

টাঙ্গাইলের ভূঞাপুরে বীর মুক্তিযোদ্ধা সৈয়দ জিয়াউল হকের দুইটি বইয়ের মোড়ক উন্মোচন ও বই প্রকাশনা উৎসব উদযাপন করা হয়েছে। মোড়ক উন্মোচিত বই দুটি হলো- ‘বাংলাদেশের অপর নাম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’ এবং ‘ভূঞাপুরের ইতিহাস ও মুক্তিযুদ্ধ’।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ১১টায় প্রকাশনা উৎসব উদযাপন কমিটির উদ্যোগে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রকাশনা উৎসবে উপজেলার শতাধিক বীর মুক্তিযোদ্ধাসহ কবি, লেখক, গবেষক ও সাংবাদিকদের পদচারণায় অনুষ্ঠানটি হয়ে উঠে উৎসমুখর।

প্রকাশনা উৎসবে সহকারী কমিশনার (ভূমি) তামান্না রহমান জ্যোতির সভাপতিত্বে ও ইবরাহীম খাঁ সরকারি কলেজের বাংলা বিভাগের প্রভাষক মোহাম্মদ হামিদুর রহমান সোহেল সৌকর্যের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন- প্রাবন্ধিক ও কবি অধ্যাপক শংকর দাশ।

প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়রাম্যান মোছা. নার্গিস বেগম। বিশেষ অতিথি ছিলেন, বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন মোতাহার আলী মিয়া, বীর মুক্তিযোদ্ধা খোদা বক্স মিয়া, উপাধ্যক্ষ ও ছড়াকার গোলাম রব্বানী রতন, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু।

আরো পড়ুন:
>সব ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা মরগানের
>কোটচাঁদপুরে বর্ণাঢ্য আয়োজনে ৩দিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম, সমাজসেবা কর্মকর্তা মো. শহিদুজ্জামান মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মাসুদুল হক টুকু, ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি শাহ্ আলম প্রামাণিক, সাবেক সভাপতি আসাদুল ইসলাম বাবুল প্রমুখ।

ফেব্রুয়ারি ১৩.২০২৩ at ১৮:০৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/ এসআর