কবে মা হতে যাচ্ছেন মাহি?

ছবি- সংগৃহীত।

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি মা হতে যাচ্ছেন। গত বছরর ১২ সেপ্টেম্বর এক ফেসবুক স্ট্যাটাসে এ কথা জানিয়েছিলেন। সেই সময় জানিয়েছিলেন, দুই মাসের অন্তঃসত্ত্বা। সেই হিসাবে বর্তমানে আট মাসের অন্তঃসত্ত্বা তিনি। এখন খুব বেশিদিন নেই মা হতে যাওয়ার। এবার কবে মা হতে যাচ্ছেন সে কথা জানিয়েছেন এই নায়িকা। মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) একটি সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানান, আড়াই মাস পর সন্তান ভূমিষ্ঠ হতে পারে বলে চিকিৎসকরা ধারণা করছেন।

সে হিসাবে বর্তমানে আট মাসের অন্তঃসত্ত্বা মাহি। এখন খুব বেশি দিন নেই মা হতে যাওয়ার। এবার কবে মা হতে যাচ্ছেন সে কথা জানিয়েছেন এই নায়িকা। অভিনেত্রী জানান, আড়াই মাস পর সন্তান ভূমিষ্ঠ হতে পারে বলে চিকিৎসকরা ধারণা করছেন।

কয়েক মাস ধরে রাজনীতির সঙ্গে সক্রিয় মাহি। মাঠ পর্যায়ে সরাসরি কাজ করছেন এই অভিনেত্রী। আপাতত বৈবাহিক জীবনে প্রথম সন্তানের মুখ দেখার জন্য অপেক্ষায় রয়েছেন। সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগ মুহূর্তে শ্বশুরবাড়ি থেকে উত্তরায় নিজের মায়ের বাড়িতে উঠেছেন মাহি।

আরো পড়ুন:
>ভূমিকেম্পর পর এবার বন্যায় বির্পযস্ত তুরস্ক ও সিরিয়া
>তুরস্ক-সিরিয়ায় মৃত্যু ২১ হাজার ছাড়ালো

মা হতে যাওয়ার এই অনুভূতি যে মহা আনন্দের সেটাও স্পষ্ট হলো নায়িকার কথায়। তিনি বলেন, ভেতরে বাচ্চার শ্বাস-প্রশ্বাস যেন আমি টের পাচ্ছি। ওর অস্তিত্ব বুঝতে পারছি। এই আনন্দে যেন তর সইছে না। নতুন অতিথিকে স্বাগত জানাতে আমার মায়ের ও শ্বশুরবাড়িতে প্রস্তুতি চলছে।

ফেব্রুয়ারি ১০.২০২৩ at ১০:১৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/ এসআর