ঝিকরগাছায় পেন ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

যশোরের ঝিকরগাছায় স্বেচ্ছাসেবী সংগঠন পেন ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র ও উন্নতমানে ড্রাইকেক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে মানব পাচারের শিকার ২৭ জন ভিকটিম ও তাদের সন্তানদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঝিকরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম।

তিনি বলেন, শীতার্তদের মধ্যে বস্ত্র বিতরনের মতো এমন মহতী উদ্যোগ শুধু মানবতা নয় বরং তাদের অধিকার রক্ষায় ঐকান্তিক প্রচেষ্টা। আর পেন ফাউন্ডেশন এই মহতী কাজ অত্যন্ত যোগ্যতার সাথে করে চলেছে। সংগঠনটির এই ধরনের নানামুখী কার্যক্রমের মাধ্যমে মানব পাচার তথা প্রত্যাগত ভিকটিমদের সার্বিক কল্যানে বিশেষ ভুমিকা রাখছে।

অনুষ্ঠানে বিশিস্ট সাহিত্যিক ও পেন ফাউন্ডেশনের সভাপতি মো. সফিয়ার রহমানের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন রাইটস যশোরের নির্বাহী পরিচালক মানবাধিকারকর্মী বিনয় কৃষ্ণ মল্লিক। পেন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মেঘনা ইমদাদ এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাইটস যশোরের প্রোগ্রাম ম্যানেজার এস. এম আজহারুল ইসলাম, প্রোগ্রাম অফিসার মো. মোতাহারুল ইসলাম।

আরো পড়ুন:
>ডিজিটাল আইন বাতিলসহ সাংবাদিক হয়রানী বন্ধের দাবীতে, দিনাজপুরে মানব বন্ধন
>ঘোড়াঘাটে ট্রাক প্রাইভেট কার মুখোমুখি সংঘর্ষে, ২ জন আহত

ডেস্ক অফিসার মারুফা আক্তার, আশরাফ ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিষ্ঠাতা সভাপতি আশরাফ হোসেন স্বপন, পেন ফাউন্ডেশনের প্রোগ্রাম ম্যানেজার আলফ্রেড মন্ডল সহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। এ সময় মোট ২৭জন ভিকটিমকে শীতের পোশাক ও তাদের সন্তানদের মাঝে উন্নতমানের ড্রাইকেক বিতরণ করা হয়।

ফেব্রুয়ারি ০৭.২০২৩ at ১৯:১৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/এমএইচ