ঘোড়াঘাটে ট্রাক প্রাইভেট কার মুখোমুখি সংঘর্ষে, ২ জন আহত

দিনাজপুরের ঘোড়াঘাটে ট্রাক ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে শ্বশুর শাশুড়ী আহত হয়েছে। আহতদের মধ্যে শ্বশুরের অবস্থা গুরুতর হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দিনাজপুর ঘোড়াঘাট আঞ্চলিক মহা সড়কের নুরজাহানপুর এলাকায় ৬ ফেব্রয়ারী সোমবার সন্ধ্যা ৭টায় এ দূর্ঘটনা ঘটে। সরেজমিনে গিয়ে জানাযায়, ৬ ফেব্রয়ারী সোমবার সন্ধ্যা ৭টায় ঢাকা থেকে নিজ প্রাইভেট কারে চালক জামাই পলাশ তার শ্বশুর শাশুড়িকে নিয়ে শশুর বাড়ি সৈয়দপুর যাচ্ছিলেন।

ন‚রজাহানপুর নামক স্থানে পৌছালে পঞ্চগড় থেকে আসা বিপরীত ম‚খী আলু বোঝাই ট্রাকের সাথে প্রাইভেট কারটি ধাক্কা দেয়।এতে প্রাইভেট কারের সামনে বসা শ্বশুর ও শাশুড়ি আহত হয়। দ‚র্ঘটনায় প্রাইভেট কারের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। আহতরা নীলফামারী সৈয়দপুর উপজেলা সদরের মৃত শেখ সামাদের ছেলে শেখ মারুফ (৬৫)। অপর জন শেখ মারুফের স্ত্রী শাহিনা বেগম(৫২)।

আরো পড়ুন:
>ঘোড়াঘাটে স্ত্রীর উপর অভিমান করে বিষপানে স্বামীর মৃত্যু
>যে মাঠে যায় সে কখনো নেশাগ্রস্ত হবে বলে আমি বিশ্বাস করি না- ক্ষেতলালে জেলা প্রশাসক

থানা পুলিশ তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে শাশুড়িকে দেন এবং গুরুতর আহত শ্বশুরকে রংপুর মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরণ করেন।বিষয়টি নিশ্চিত করে ওসি আবু হাসান কবির জানান,আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে।গাড়ি দু’টি নিজেদের হেফাজতে রয়েছে।পরবর্তীতে আইন অনুযায়ী যথাযথ কার্যক্রম পরিচালনা করা হবে।

ফেব্রুয়ারি ০৭.২০২৩ at ১৯:০৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/এমএইচ