পাইকগাছায় রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা দুরজাহান গাজীর দাফন সম্পন্ন

খুলনার পাইকগাছায় রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার ও জানাযা শেষে চাঁদখালী ইউনিয়নের কাটাখালী গ্রামের বীর মুক্তিযোদ্ধা দুরজাহান গাজী’র দাফন সম্পন্ন হয়েছে। শনিবার সকাল ১০টায় কাটাখালী কৃষ্ণনগর মসজিদ ঈদগাহ ময়দানে জানাযা পূর্বে মরহুমের কফিনে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুস্পমাল্য অর্পন ও গার্ড অব অনার প্রদান করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী অফিসার মমতাজ বেগম।

এসময়ে জানাযায় অংশ গ্রহণ করেন এবং উপস্থিত ছিলেন, খুলনা ৬ (পাইকগাছা -কয়রা)’র সংসদ সদস্য মোঃ আক্তারুজ্জামান বাবু, উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার ইকবাল মন্টু, ওসি মো. জিয়াউর রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ শাহাদাত হোসেন, বীর মুক্তিযোদ্ধা ও ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বীর মুক্তিযোদ্ধা আনিছুর রহমান, জামির হোসেন, মোকছে আলী।

আরো পড়ুন:
>ভাসুর কতৃক শ্বাসরোধ করে তাজমিরা হত্যাকাণ্ডে, স্বীকারোক্তিমূলক জবানবন্দি
>ইবিতে উপজাতি, প্রতিবন্ধী কোটার ফল প্রকাশ

আমিনুল ইসলাম, আব্দুর রশিদ, ফয়জুল বারী, ভোগিরথী গোলদার, মাস্টার আমির আলী, সোহরাব গোলদার আব্দুল মাজেদ সরদার, ইউপি চেয়ারম্যান শাহাজাদা আবু ইলিয়াস, মুক্তিযোদ্ধা’র পরিবারের সদস্য সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। উল্লেখ্য দীর্ঘদিন অসুস্থ্যতায় বাধর্ক্যজনিত কারণে শুক্রবার রাতে খুলনায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ফেব্রুয়ারি ০৫.২০২৩ at ১৮:০৭:০০ (GMT+06)
দেশদর্পণ/মম/এসআর